সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / বিগ বস-এ অজ্ঞান হয়ে পড়েছিলেন আয়েশা!

বিগ বস-এ অজ্ঞান হয়ে পড়েছিলেন আয়েশা!

শেরপুর নিউজ ডেস্ক: ‘বিগ বস ১৭’-এ বিরাজ করছে টানটান উত্তেজনা। সেখানে আলোচনার তুঙ্গে রয়েছেন শো-এর প্রতিযোগী অভিনেত্রী আয়েশা খান। তবে সম্প্রতি অসুস্থ হয়েছেন তিনি। বিগ বসের বাড়িতে শোয়ের মাঝেই আকস্মিক অজ্ঞান হয়ে পড়েন এই অভিনেত্রী।

‘বিগ বস’-এর নিয়ম অনুসারে হাউসে একবার ঢুকলে দর্শকের বিচারে বাতিল না হওয়া পর্যন্ত কেউ বের হতে পারে না। কিন্তু আয়েশা এতটাই অসুস্থ হয়ে পড়েছিলেন যে, কিছু সময়ের জন্য অনুমতি নিয়ে চিকিৎসার জন্য তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

নানা ধরনের শারীরিক পরীক্ষা করা হয়েছে আয়েশার। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে আবারও নিয়ে আসা হয় বিগ বসের বাড়িতে। বর্তমানে সুস্থ আছেন তিনি। খবর টাইমস অব ইন্ডিয়ার।

এবারের শোয়ে আয়েশা ছাড়াও আলোচনার কেন্দ্র আছেন অঙ্কিতা লোখন্ডে ও তার স্বামী ভিকি জৈন। ‘বিগ বস ১৭’র ঘরে ‘অশান্তি’ লেগে আছে অঙ্কিতা ও ভিকির মধ্যে। ঝগড়া থেকে শুরু করে কটূক্তিও চলছে তাদের মধ্যে। বিগ বসের অন্য প্রতিযোগীর সামনে ভিকির কাছে অপমানিত হওয়ার পর তাকে বিচ্ছেদের হুঁশিয়ারিও দিয়েছেন অঙ্কিতা। কিন্তু তাতেও দমে যাননি ভিকি। সম্প্রতি বিগ বসের এক পর্বে দেখা যায়, অঙ্কিতার ওপর হাত তুলতে চেয়েছিলেন তিনি। সেই ভিডিও ছড়িয়ে পড়ার পরে তা নিয়ে সমালোচনার ঝড় ওঠে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

Check Also

ঢাকায় পৌঁছেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা 

শেরপুর ডেস্ক: ঢাকায় পৌঁছেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। সুচিত্রা সেন আন্তর্জাতিক বাংলা চলচ্চিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven − 3 =

Contact Us