সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / বগুড়ায় শীতার্তদের মাঝে জেলা পুলিশের শীতবস্ত্র বিতরণ

বগুড়ায় শীতার্তদের মাঝে জেলা পুলিশের শীতবস্ত্র বিতরণ

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় শীতার্ত ও দুঃস্থ অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে জেলা পুলিশ । বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে পুলিশ লাইন্সে তিন শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়। বগুড়া জেলা পুলিশের আয়োজনে এ কর্মসূচিতে কনফিডেন্স পাওয়ার বগুড়া লিমিটেড সহযোগিতা করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম পিপিএম।

এসময় তিনি বলেন, প্রচণ্ড এই শীতে অসহায় ও নিন্ম আয়ের মানুষেরা প্রচুর কষ্ট করেন। তাদের কষ্ট লাগবে সমাজের বিত্তশালী ও সামজিক সংগঠনগুলোর এগিয়ে আসা উচিত। শুধুমাত্র তাহলেই আমাদের সমাজে ভেদাভেদ কমে আসবে। ইতোমধ্যে যারা এসব মানুষদের পাশে দাঁড়িয়েছেন তাদের সবাইকে ধন্যবাদ জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) স্নিগ্ধ আখতার, অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোতাহার হোসেন, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) সুমন রঞ্জন, কনফিডেন্স পাওয়ার বগুড়া লিমিটেডের সিনিয়র এসিস্ট্যান্ট ম্যানেজার মাহবুবুল হক, প্ল্যান্ট ম্যানেজার ফরহাদ হোসাইন, সদর থানার অফিসার ইনচার্জ সাইহান ওলিউল্লাহ, ডিবি ইনচার্জ মোস্তাফিজ হাসান প্রমুখ।

Check Also

বগুড়া-সিরাজগঞ্জ রেললাইন নির্মাণে ভূমি অধিগ্রহণ প্রক্রিয়া শুরু

শেরপুর ডেস্ক: বগুড়া-সিরাজগঞ্জ রেলপথ নির্মাণের জন্য ভূমি অধিগ্রহণ প্রক্রিয়া শুরু হয়েছে। বগুড়া জেলা প্রশাসকের কার্যালয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − six =

Contact Us