সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / আম্পায়ারকে ভয় দেখিয়ে নিষিদ্ধ ইংলিশ তারকা টম কারান

আম্পায়ারকে ভয় দেখিয়ে নিষিদ্ধ ইংলিশ তারকা টম কারান

শেরপুর নিউজ ডেস্ক: অস্ট্রেলিয়ার চলমান টি-টোয়েন্টি টুর্নামেন্টে আম্পায়ারকে ভয় দেখানোর অপরাধে চার ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়েছে সিডনি সিক্সার্সের ইংলিশ পেসার টম কারানকে।

ক্রিকেট অস্ট্রেলিয়ার ‘কোড অব কন্ডাক্টের লেভেল থ্রি’ ধরনের অপরাধ করেছেন কারান। বৃহস্পতিবার ক্রিকেট অস্ট্রেলিয়া বিবৃতি দিয়ে ২৮ বছর বয়সী এই ক্রিকেটারের শাস্তির কথা জানায়।

গত ১১ ডিসেম্বরের। ক্রিকেট অস্ট্রেলিয়া বিবৃতিতে বলেছে, হোবার্ট হারিকেন্সের বিপক্ষে ম্যাচ শুরুর আগে ওয়ার্মআপে রানআপের অনুশীলন করছিলেন কারান। এ সময় ম্যাচের পিচের একটি অংশ দিয়ে দৌড়ান তিনি। পিচ দেখভালের দায়িত্বে থাকা চতুর্থ আম্পায়ার সরে যেতে বলেন তাকে। কিন্তু কারান উইকেটের অন্য প্রান্তে গিয়ে আরেকটি রানআপের চেষ্টা করেন।

আম্পায়ার তখন স্টাম্পের পাশে অবস্থান নেন। কারানকে পিচের দিকে আসতে বাধা দেন এবং পিচ থেকে সরে যেতে বলেন তিনি। তবে আম্পায়ারকে পিচ থেকে সরে যাওয়ার ইঙ্গিত করেন কারান।

বিবৃতিতে আরও বলা হয়েছে, কারান এরপর আরেকটি রানআপ নিতে উদ্যত হন এবং দ্রুতগতিতে বোলিং ক্রিজে দাঁড়িয়ে থাকা আম্পায়ারের দিকে এগোতে থাকেন। সংঘর্ষের ঝুঁকি এড়াতে নিজের ডানে সরে যান আম্পায়ার।

কোড অব কন্ডাক্টের ২.১৭ ধারা ভাঙায় কারানকে অভিযুক্ত করেন ম্যাচ রেফারি বব প্যারি। এই ধারায় আম্পায়ার, ম্যাচ রেফারি, মেডিকেল কর্মীদের ভাষা বা আচরণের মাধ্যমে ভয় দেখানো বা ভয় দেখানোর প্রচেষ্টার কথা বলা আছে।

Check Also

নিউজিল্যান্ডকে হোয়াইটওয়াশ করলো অস্ট্রেলিয়া

শেরপুর ডেস্ক:তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচে জয় পায় অস্ট্রেলিয়া। এক ম্যাচ হাতে রেখে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 1 =

Contact Us