সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / মশাল ছাড়লেন ইনু, সাইকেল ছেড়ে নৌকায় চড়লেন মঞ্জু

মশাল ছাড়লেন ইনু, সাইকেল ছেড়ে নৌকায় চড়লেন মঞ্জু

 

শেরপুর নিউজ ডেস্ক: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৪ দলীয় জোটের শরিক হিসেবে জাতীয় পার্টি-জেপির চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জুকে পিরোজপুর-২ আসন ছেড়ে দিয়েছে আওয়ামী লীগ। জেপির দলীয় নির্বাচনী প্রতীক সাইকেল নিয়ে তিনি ভোটের মাঠে লড়লেও এবার লড়বেন নৌকা প্রতীকে।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির (জাপা) জন্য ২৬টি এবং ১৪ দলীয় জোটের শরিকদের জন্য ৬টি সংসদীয় আসন ছাড় দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে আওয়ামী লীগ। এরই মধ্যে এ সিদ্ধান্ত নির্বাচন কমিশনকে জানানো হয়েছে।

রোববার (১৭ ডিসেম্বর) নির্বাচন কমিশনে (ইসি) গিয়ে কমিশন সচিব জাহাংগীর আলমের সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এ কথা জানান আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

এদিকে, বরাবরের মতো এবারও দলীয় নির্বাচনী প্রতীক মশাল ছাড়লেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু। তিনি এবারও কুষ্টিয়া-২ আসন থেকে নৌকা প্রতীকে লড়বেন। এছাড়া দলীয় প্রতীক ছেড়ে জাসদ নেতা এ কে এম রেজাউল করিম তানসেন বগুড়া-৪ ও মোশারফ হোসেন লক্ষ্মীপুর-৪ আসন থেকে নৌকা প্রতীকে লড়বেন।

ঢাকা-৮ আসনে টানা তিনবার মহাজোটের প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হলেও এবার বরিশাল-২ আসনটি ছাড়া হয়েছে ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের জন্য। দলীয় নির্বাচনী প্রতীক হাতুড়ি ছেড়ে বরিশাল-২ আসন থেকে তিনি লড়বেন নৌকা প্রতীকে। দলটির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা রাজশাহী-২ (সদর) আসন থেকে নৌকা প্রতীকে লড়বেন।

Check Also

বিএনপি এখন হতাশায় ডুবে আছে: ওবায়দুল কাদের

শেরপুর ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন হতাশায় ডুবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − two =

Contact Us