Home / বিনোদন / বাংলাদেশে মুক্তি পাবে জিৎ অভিনীত সিনেমা ‘মানুষ’

বাংলাদেশে মুক্তি পাবে জিৎ অভিনীত সিনেমা ‘মানুষ’

শেরপুর নিউজ ডেস্ক: বাংলাদেশের সিনেমা হলে মুক্তি পেতে চলেছে ভারতীয় চিত্রনায়ক জিৎ অভিনীত সিনেমা ‘মানুষ’। আগামী শুক্রবার দেশে মুক্তি পাবে এই টালিউড চলচ্চিত্র। সংবাদমাধ্যমকে এমনটা জানিয়েছেন অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার নির্মাতা অনন্য মামুন। তিনি জানান, মন্ত্রণালয় থেকে মানুষ সিনেমাটি মুক্তির অনুমতি পেয়েছেন তারা। সোমবার (১১ ডিসেম্বর) সেন্সর বোর্ডে জমা দেবেন। সবকিছু ঠিক থাকলে শুক্রবার (১৫ ডিসেম্বর) থেকে বাংলাদেশের দর্শক হলে বসে দেখতে পারবেন চলচ্চিত্রটি।

মানুষ ছবিতে জিতের সঙ্গে অভিনয় করেছেন জিতু কমল, সুস্মিতাসহ অনেকে। এতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশি অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। সিনেমাটি বানিয়েছেন বাংলাদেশের সঞ্জয় সমদ্দার।

গত ২৪ নভেম্বর ভারতে মুক্তি পেয়েছিল মানুষ। একই দিনে ছবিটি বাংলাদেশে মুক্তি দিতে চেয়েছিল প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। শোনা যাচ্ছিল, ছবিটির প্রচারের জন্য জিৎ ও জিতু কমল ঢাকায় আসবেন। পরে সেটি সম্ভব হয়নি। শেষে মানুষ সিনেমা বাংলাদেশে আমদানি করছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। এর আগে শাহরুখ খানের ‘পাঠান’ ও ‘জওয়ান’ ছবিও আমদানি করেছিল প্রতিষ্ঠানটি।

Check Also

ফের ক্যানসারে আক্রান্ত সাবিনা ইয়াসমিন

শেরপুর ডেস্ক: প্রায় ১৬ বছর আগে ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন দেশের কিংবদন্তী শিল্পী সাবিনা ইয়াসমিন। সে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + 12 =

Contact Us