সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / তিনি অনেক ধৈর্যশীল এটা তার বড় গুণ’-শবনম ফারিয়া

তিনি অনেক ধৈর্যশীল এটা তার বড় গুণ’-শবনম ফারিয়া

শেরপুর নিউজ ডেস্ক:‘এই সিরিজে আমি মোশাররফ ভাইয়ের স্ত্রীর সঙ্গে অভিনয় করেছি। সিরিজে আমার অংশের শুটিং হয়েছে ঢাকার বিভিন্ন এলাকায়। এর বড় একটা অংশ শুটিং হয়েছে পুরান ঢাকায়।’—নিজের নতুন ওয়েব সিরিজ মোবারকনামা প্রসঙ্গে কথাগুলো বলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া।

সিরিজটিতে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের স্ত্রীর চরিত্রে দেখা যাবে তাকে। এরইমধ্যে মুক্তির অপেক্ষায় থাকা সিরিজটি ঘিরে বেশ আলোচনা তৈরি হয়েছে। পাশাপাশি প্রথমবারের মতো ওপার বাংলায় ফারিয়ার কাজ মুক্তি পাচ্ছে।
বিষয়টি নিয়ে ফারিয়া বলেন, ‘হ্যাঁ, এই প্রথম হইচইয়ের মাধ্যমে আমার কাজ ওপার বাংলায় মুক্তি পাচ্ছে। তবে বিষয়টি নিয়ে খুব বেশি উচ্ছ্বাস কাজ করছে না। কারণ এখন ইউটিউবের কল্যাণে ওপার বাংলার দর্শকরা আমাদের সবার কাজই দেখেন। সেই জায়গা থেকে আমাকে তারা চিনবেন এটাই স্বাভাবিক। আমার বিশ্বাস, তারা ভালোভাবেই আমার কাজটি গ্রহণ করবেন। বাকিটা মোবারকনামা মুক্তির পর বলতে পারবো।’

এই সিরিজটিতে ফারিয়া মোশাররফ করিমের স্ত্রীর চরিত্রে অভিনয় করলেও এবারই প্রথম তারা স্ক্রিন শেয়ার করছেন না। এর আগেও বেশকিছু নাটকে জুটি বেঁধেন তারা। সেই জায়গা থেকে কাজের অভিজ্ঞতাও ভালো ছিল বলে জানান এই অভিনেত্রী।
ফারিয়া বলেন, ‘মোশাররফ ভাইয়ের সঙ্গে অনেকগুলো নাটকে কাজ করেছি। তিনি শিল্পী হিসেবে যেমন বড়, তেমনি সহশিল্পী হিসেবে অনেক উদার ও কো-অপারেটিভ। এই সিরিজে কাজ করতে গিয়ে মোশাররফ করিম ভাইয়ের অনেক সহযোগিতা পেয়েছি। তিনি অনেক ধৈর্যশীল, এটা তার একটি বড় গুণ।’
উল্লেখ্য, ‘মোবারকনামা’ ওয়েব সিরিজটি নির্মাণ করেছেন গোলাম সোহরাব দোদুল। ক’দিন আগেই সিরিজটির প্রমো প্রকাশিত হয়েছে। যেখানে নিজের চরিত্রের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন মোশাররফ করিম। সাবলীল ভঙ্গিমায় বলেছেন, ‘আমার নাম মোবারক হোসেন ভূঁইয়া। আমি আপনাদের মতোই একজন সাধারণ মানুষ। পেশায় আইনজীবী। মানুষের জীবনে ভালো-মন্দের সঙ্গে, সত্য-মিথ্যার সঙ্গে পরিচয় শিশুকালেই হয়ে থাকে, আব্বা-আম্মার হাত ধরে। আমার ক্ষেত্রেও তাই হয়েছে, কিন্তু একটু অন্যভাবে।’ জনপ্রিয় এই অভিনেতার মুখের এই সংলাপ এবং লুক বেশ প্রশংসাও কুড়িয়েছে দর্শকদের।

Check Also

চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা,সম্পাদক ডিপজল

  শেরপুর ডেস্ক: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদি নির্বাচনে সভাপতি পদে মিশা সওদাগর এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − sixteen =

Contact Us