সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / টাইম ম্যাগাজিনের বর্ষসেরা ব্যক্তিত্ব টেইলর সুইফট

টাইম ম্যাগাজিনের বর্ষসেরা ব্যক্তিত্ব টেইলর সুইফট

শেরপুর নিউজ ডেস্ক: বিখ্যাত মার্কিন সাময়িকী টাইম ম্যাগাজিনের বর্ষসেরা ব্যক্তিত্ব নির্বাচিত হয়েছেন যুক্তরাষ্ট্রের পপতারকা টেইলর সুইফট। বুধবার ২০২৩ সালের সেরা ব্যক্তিত্বের নাম ঘোষণা করা হয়।
বৈশ্বিক ঘটনাবলীর ওপর ব্যাপক প্রভাব ফেলা ব্যক্তি, গোষ্ঠী, বস্তু কিংবা কোনো পরিকল্পনাকে প্রতিবছর টাইম ম্যাগাজিন বর্ষসেরা ঘোষণা করে। সেখানেই শীর্ষস্থানে জায়গা করে নিয়েছেন টেইলর।
ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির প্রতিবেদনে বলা হয়, এ বছরই বক্স অফিসে নতুন রেকর্ড গড়েছে মার্কিন এই মহাতারকার ‘এরাস ট্যুর’। তার কনসার্টে টিকেটের চাহিদা এত বেশি ছিল যে এক পর্যায়ে টিকেটমাস্টারের ওয়েবসাইট ক্র্যাশ করে। বিষয়টি মার্কিন সেনেটের শুনানিতে পর্যন্ত গড়ায়। বাংলাদেশের মাল্টিপ্লেক্সেওে দেখা গেছে এই কনসার্ট। টাইম ম্যাগাজিনকে সুইফট বলেছেন, তিনি আজ দারুণ গর্বিত; নিজেকে এত সুখী আর কখনও তার মনে হয়েনি।
বক্স অফিসে একের পর এক রেকর্ড গড়ে সম্প্রতি বিলিয়নেয়ারের তালিকায় নাম ওঠে টেইলর সুইফটের। ব্লুমবার্গের হিসাবে, তার মোট সম্পদের পরিমাণ এখন ১.১ বিলিয়ন ডলার, বাংলাদেশি মুদ্রায় যা ১ লাখ ২১ হাজার কোটি টাকারও বেশি। এর আগে কেবল তিনজন সংগীতশিল্পী ছিলেন বিলিয়নেয়ারের এই তালিকায়- রিয়ানা, বিয়ন্সে এবং জে-জেড।

Check Also

রাজনীতিতে যোগ দিচ্ছেন বলিউড অভিনেত্রী এষা

শেরপুর ডেস্ক: সম্প্রতি সংসার ভেঙেছে বলিউড অভিনেত্রী এষা দেওলের। গত ৭ ফেব্রুয়ারি আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + six =

Contact Us