Home / বিনোদন / ফুড আপ্পির বিষয়ে কী বললেন জায়েদ খান?

ফুড আপ্পির বিষয়ে কী বললেন জায়েদ খান?

শেরপুর নিউজ ডেস্ক: ফুড ব্লগার ‘ফুড আপ্পি’কে নিয়ে সরগরম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক। সম্প্রতি ভাইরাল হয়েছেন এই ব্লগার। তার প্রকৃত নাম ফাবিহা হাসান মণিষা। তাকে নিয়ে কথা বলেছেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক জায়েদ খানও। সংবাদমাধ্যমকে জায়েদ খান বলেন, ভাইরাল হওয়ার জন্যই এসব করছেন ফুড আপ্পি।
চিত্রনায়ক আরও বলেন, ফুড আপ্পিখ্যাত মণিষা প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের নিয়ে নাকি নেতিবাচক মন্তব্য করেছেন। যদি সেটি সত্য হয় তাহলে আমি এর নিন্দা জানাই।
জায়েদ বলেন, মেয়েটি লাইভে এসে তার প্রাক্তন স্বামীকে নিয়ে কথা বলেছেন। এর সত্যতা জানি না। তবে এসব নিয়ে বলার মানে কী? নিশ্চয়ই ভাইরাল হতে চায়। এখন তো অনেকেই মনে করে লাইভে এসে কিছু একটা করলেই ভাইরাল হওয়া যায়। এসব করলে লোকের হাসির পাত্র হওয়া ছাড়া উপায় নেই।
ফুড আপ্পি তথা ফাবিহা হাসান মণিষাকে আরজে কিবরিয়া তার অনুষ্ঠান অতিথি হিসেবে নিয়ে আসেন। সেই ভিডিওতে তিনি তার প্রাক্তন স্বামী রুহুল আমিনকে নিয়ে অনেক রকম অভিযোগ তোলেন।
পরে সেসব অভিযোগের পাল্টা জবাব জানতে কিবরিয়ার আরেকটি শোতে ফুড আপ্পির প্রাক্তন স্বামী উপস্থিত হন। সেখানে তিনি বলেন, মণিষার ভিডিওর কথাগুলো সব মিথ্যা।

Check Also

শাকিবের সঙ্গে লড়াই হবে সিয়ামের

  শেরপুর নিউজ ডেস্ক: ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে মুখোমুখি লড়াই হবে চিত্রনায়ক সিয়াম আহমেদের। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + eleven =

Contact Us