সর্বশেষ সংবাদ
Home / স্থানীয় খবর / খানপুর / শেরপুরে আসামি ধরতে গিয়ে পুলিশের উপর হামলা, গ্রেপ্তার ৬

শেরপুরে আসামি ধরতে গিয়ে পুলিশের উপর হামলা, গ্রেপ্তার ৬

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার শেরপুরে ওয়ারেন্টভুক্ত আসামী ধরতে গিয়ে পুলিশের উপর হামলা হয়েছে। এ ঘটনায় পুলিশ ওই আসামীসহ ৬জনকে গ্রেপ্তার করেছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) রাত ৯টার দিকে বগুড়ার শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের খানপুর গ্রামে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় শেরপুর থানার এএসআই মকিম উদ জামান বাদী হয়ে পুলিশের সরকারি কাজে বাধাদান, আক্রমণ এবং অপরাধমুলক বল প্রােয়গ করে গ্রেফতারে বাধাদান ও পুলিশকে মারপিট করে রক্তাক্ত জখম করার অপরাধে একটি মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- শেরপুর থানার খানপুর ইউনিয়নের খানপুুর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে আহাম্মদ আলী (৪০), তার ভাই মোহাম্মাদ আলী (৫০), মেহের আলীর ছেলে আব্দুর রশিদ (২৮), মোহাম্মাদ আলীর ছেলে রেজাউল করিম (২০), আহাম্মাদ আলীর স্ত্রী বুলি খাতুন (৩৮) ও মেয়ে আকলিমা খাতুন (১৯)।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) লাল মিয়া জানান, মঙ্গলবার রাত ৯টার দিকে শেরপুর থানার এএসআই মকিম ও এএসআই হাবিবুর রহমান জিআর গ্রেফতারী পরোয়াভুক্ত আসামী আহাম্মদ আলীকে ধরতে যায়। কিন্তু সেখানে আহাম্মাদ আলীসহ তার পরিবারের লোকজন পুলিশের নিকট থেকে আসামী ছিনিয়ে নেবার চেষ্টা করে এবং পুলিশের উপর আক্রমণ করে মারপিট করে জখম করে। এ ঘটনায় থানায় ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

Check Also

শেরপুরে ভটভটির চাপায় শিক্ষার্থী নিহত

শেরপুর ডেস্কঃ শেরপুরে ভটভটির চাকায় পিষ্ট হয়ে মোঃ সিমরুল সরকার নামে প্রথম শ্রেণীর এক শিক্ষার্থী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + nineteen =

Contact Us