Home / স্থানীয় খবর / পৌরসভা / ভারতীয় নাগরিক শেরপুরে ভোটার, তথ্য সংগ্রহকারীর বিরুদ্ধে মামলা

ভারতীয় নাগরিক শেরপুরে ভোটার, তথ্য সংগ্রহকারীর বিরুদ্ধে মামলা

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার শেরপুরে ভারতীয় এক নাগরিককে ছবিসহ ভোটার তালিকায় অর্ন্তভুক্ত করায় তথ্যসংগ্রহকারী শিক্ষকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

রবিবার (১০অক্টোবর) রাতে শেরপুর থানায় ভোটার তালিকা আইন ২০০৯ এর ১৮ধারা এবং জাতীয় পরিচয় নিবন্ধন আইন ২০১০ এর ১৪ ও ২০ ধারায় দুই জনের বিরুদ্ধে এই মামলা দায়ের করা হয়।

মামলা দায়ের করেন শেরপুর উপজেলা নির্বাচন অফিসার মোছা. আছিয়া খাতুন। তিনি জানান, ২০১৪ সালে ভারতীয় এক নাগরিক শেরপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের কর্মকারপাড়ার ভোটার হিসাবে তালিকায় নাম অর্ন্তভুক্ত করান এবং ২০১৪ সালের ১৯সেপ্টেম্বর পৌরসভা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্থাপিত নিবন্ধন কেন্দ্রে ছবি তোলান এবং জাতীয় পরিচয় পত্রও নেন।

কিন্তু তিনি পরবর্তীতে ভারতীয় নাগরিক হিসাবে দেশে আটক হওয়ার পর নির্বাচন কমিশনের সুপারিশ মোতাবেক তার বিরুদ্ধে এবং তথ্য সংগ্রহকারী আরডিএ ল্যাব স্কুলের সহকারি শিক্ষকের বিরুদ্ধে দায়িত্বে অবহেলার কারণে মামলা দায়ের করা হয়েছে।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, ভারতীয় নাগরিক হলেও শেরপুর পৌরসভায় ভোটার হওয়ার অভিযোগে ও তথ্যসংগ্রহকারী বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Check Also

শেরপুর পৌর আওয়ামী লীগের পরিচিতি সভা অনুষ্ঠিত

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বাংলাদেশ আওয়ামী লীগ বগুড়ার শেরপুর পৌর কমিটির পরিচিতি সভা রবিবার (৫ মার্চ) বিকালে শেরপুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + 8 =

Contact Us