Home / স্থানীয় খবর / শেরপুরে ২৩ প্রার্থীর মনোনয়ন পত্র সংগ্রহ

শেরপুরে ২৩ প্রার্থীর মনোনয়ন পত্র সংগ্রহ

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার শেরপুরে ৯ ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণের জন্য এ পর্যন্ত এক চেয়ারম্যান প্রার্থীসহ ২৩ জন প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

বুধবার (৬ অক্টোবর) দুপুরে শেরপুর উপজেলা নির্বাচন অফিসার মোছা. আছিয়া খাতুন এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শাহবন্দেগী ইউনিয়নের চেয়ারম্যান পদে ১ জন, সংরক্ষিত ইউপি সদস্য পদে ২ জন এবং সাধারণ সদস্য পদে ৪ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এছাড়া খামারকান্দি ইউনিয়নের সংরক্ষিত ইউপি সদস্য পদে ১ জন ও সাধারণ ইউপি সদস্য পদে ৪ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

এছাড়া বিশালপুর ইউনিয়নে সংরক্ষিত ইউপি সদস্য পদে ২ জন ও সাধারণ সদস্য পদে ২ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

রিটাংনিং কর্মকর্তা মো. ছায়েদুর রহমান জানান,মির্জাপুর ইউনিয়নের সাধারণ সদস্য পদে ২ জন এবং কুসুম্বী ইউনিয়নের সাধারণ সদস্য পদে ২ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এছাড়া চেয়ারম্যান পদে কেউ মনোনয়নপত্র নেননি।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাজমুল ইসলাম জানান, সীমাবাড়ী সাধারণ সদস্য পদে ২ জন এবং ভবানীপুর সাধারণ সদস্য পদে ১ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা জানান, খানপুর ও সুঘাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে এখনো পর্যন্ত খানপুর ইউনিয়নের সাধারণ সদস্য পদে ১ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

উল্লেখ্য, ঘোষিত তফশীল অনুযায়ী শেরপুর উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনে আগামী ১১ নভেম্বর বৃহস্পতিবার গোপন ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ হবে। মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেয়ার শেষ তারিখ আগামী ১৭ অক্টোবর রবিবার, যাচাই বাছাই ২০ অক্টোবর বুধবার আর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ২৬ অক্টোবর মঙ্গলবার।

Check Also

সড়কে চাপ আছে যানজট নেই: ওবায়দুল কাদের

শেরপুর নিউজ ডেস্ক: সড়কে চাপ আছে যানজট নেই বলে দাবি করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + twenty =

Contact Us