সর্বশেষ সংবাদ
Home / দেশের খবর / ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে আদালতে মামলা

ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে আদালতে মামলা

শেরপুর ডেস্কঃ বিজ্ঞাপন দিয়ে পণ্য কেনায় আকৃষ্ট করে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ১০ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে। আলমগীর হোসেন রিগ্যান নামে এক আইনজীবী বাদী হয়ে এ মামলা করেন।

বুধবার (২৯ সেপ্টেম্বর) মামলার বাদী আলমগীর হোসেন সূত্রে বিষয়টি জানা গেছে।

এ মামলায় ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল, চেয়ারম্যান শামীমা নাসরিন, ভাইস প্রেসিডেন্ট আহমেদ জাহিদ, মেহেদী হাসান, কো-ফাউন্ডার আতিউর রহমান, এক্সিকিউটিভ ডিরেক্টর আরিফুল্লাহ খান, এহসান চৌধুরী, ডিরেক্টর ফিরোজ হোসেন, হেড অব কমার্শিয়াল সাজ্জাদ আলম ও চিফ অপারেটিং অফিসার তরিকুল কামরুলকে আসামি করা হয়।

জানা যায়, গত ২৭ সেপ্টেম্বর ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম মাহমুদা আক্তারের আদালতে মামলাটি দায়ের করা হয়। ওই দিন আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

এর আগে গত ২৩ সেপ্টেম্বর বাদী আলমগীর হোসেন ডিজিটাল নিরাপত্তা আইনে আদালতে মামলার জন্য আবেদন করলে তা খারিজ করে দেন ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক আস সাম জগলুল হোসেনের আদালত।

মামলার অভিযোগে বলা হয়, গত ৩০ এপ্রিল রাত ১০টার দিকে মামলার বাদী ইভ্যালির ওয়েবসাইটে সাইক্লোন অফারের টি-টোয়েন্টি বিজ্ঞাপন দেখতে পান। পরে সেখান থেকে ১২৫ সিসির একটি হিরো মোটরসাইকেল ৭০ হাজার ৯৯ টাকায় ৭ থেকে ৪৫ দিনে ডেলিভারির আশ্বাসে অফারটি নেন। যার বর্তমান মূল্য এক লাখ ২৭ হাজার টাকা। বাদী বিভিন্ন সময় অফারের দেয়া টাকা পরিশোধ করেন। কিন্তু এখন পর্যন্ত বাদীকে মোটরসাইকেল বুঝিয়ে দেয়নি ইভ্যালি। কিন্তু পরে মামলাটির আবেদন খারিজ করে দেন বিচারক।

Check Also

কারগার থেকে পালানো ৩৮৯ বন্দির আত্মসমর্পণ, ৩ জঙ্গি গ্রেপ্তার

শেরপুর নিউজ ডেস্ক: নরসিংদী জেলা কারাগার থেকে পালিয়ে যাওয়া বন্দিদের মধ্যে ৩৮৯ জন আত্মসমর্পণ করেছে, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × three =

Contact Us