Home / স্থানীয় খবর / মির্জাপুর / মির্জাপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মির্জাপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

শেরপুর ডেস্কঃ বগুড়ার শেরপুর উপজেলার মির্জাপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে স্থানীয় মির্জাপুর দাখিল মাদ্রাসা প্রাঙণে এই সম্মেলনের আয়োজন করা হয়। দ্বি-বার্ষিক এই সম্মেলনে মো. মহসিন আলী সভাপতি ও মো. হাফিজার রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এছাড়াও সহ-সভাপতি পদে মো. মাসুদ রানা, যুগ্ম সম্পাদক পদে মো. বদিউজ্জামান (বাদশা) ও সাংগঠনিক সম্পাদক পদে মো. ইয়াকুব আলীকেও নির্বাচিত করা হয়। পরবর্তীতে

এর আগে মির্জাপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক মো. মহসিন আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া পৌরসভার মেয়র ও বগুড়া জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য রেজাউল করিম বাদশা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া শহর বিএনপির আহবায়ক মাহবুবর রহমান বকুল, বগুড়া জেলা বিএনপি সদস্য হামিদুল হক চৌধুরী হিরু, উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ¦ শফিকুল আলম তোতা, জেলা বিএনপির সদস্য সাবেক ভিপি শহিদুল ইসলাম বাবলু, বগুড়া জেলা বিএনপির সদস্য শেখ তাহা উদ্দিন নাহিন, শহীদ উন নবী সালাম, মাফতুন আহম্মেদ খান রুবেল, উপজেলা আহবায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম মিন্টু, শেরপুর পৌরসভার সাবেক মেয়র স্বাধীন কুমার কুন্ডু, শেরপুর শহর বিএনপির আহবায়ক আলহাজ্ব ইসহাক আলী।

Check Also

শেরপুরে জুয়া খেলার অভিযাগে গ্রেপ্তার ৭

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার শেরপুরে জুয়া খেলার অভিযোগে সাত ব্যক্তিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। সোমবার (১৬ আগষ্ট) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven + 8 =

Contact Us