Home / বগুড়ার খবর / ধুনট / ধুনটে ধানক্ষেত থেকে নারী ইউপি সদস্যের লাশ উদ্ধার

ধুনটে ধানক্ষেত থেকে নারী ইউপি সদস্যের লাশ উদ্ধার

শেরপুর ডেস্কঃ বগুড়ার ধুনট উপজেলায় রেশমা খাতুন (৩৮) নামে এক ইউপি সদস্যের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২২ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার মথুরাপুর ইউনিয়নের কুড়িগাঁতী গ্রামের ধানক্ষেত থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। এরআগে গত ৫ দিন যাবত তিনি নিখোঁজ ছিলেন।

নিহত রেশমা উপজেলার মথুরাপুর ইউনিয়ন পরিষদের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য ও গোবিন্দপুর গ্রামের ফরিদুল ইসলামের স্ত্রী।

মথুরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন অর রশিদ সেলিম বলেন, বুধবার বিকেলের দিকে কুড়িগাঁতী এলাকার স্থানীয় লোকজন জমির ধার থেকে ঘাষ কাটতে যান। এসময় তারা ধানক্ষেতের ভিতর একটি নারীর লাশ পড়ে থাকতে দেখেন। পরে বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়। বিকাল সাড়ে ৫টার দিকে ধানক্ষেত থেকে রেশমার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের স্বামী ফরিদুল ইসলাম জানান, রেশমা খাতুন গত শনিবার বিকেলের দিকে চিকিৎসার জন্য শেরপুর যাওযার কথা বলে বাড়ি থেকে বের হন। এরপর সে আর বাড়ি ফিরে আসেনি। আত্মীয় স্বজনের বাড়ি খোঁজ নিয়েও তাঁকে পাওয়া যায়নি। তবে তার স্ত্রী ৫ দিন হলে নিখোঁজ হলেও এ ঘটনায় থানায় কোন সাধারণ ডায়েরীও করেননি তিনি।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, মৃতদেহের সুরত হাল রিপোর্ট তৈরীর কাজ চলছে। স্থানীয় লোকজন ও নিহতের স্বামী লাশ সনাক্ত করেছে। ধারণা করা হচ্ছে কয়েকদিন আগে তাকে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার শেষে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান হাসপাতালে পাঠানো হবে।

Check Also

ধুনট উপজেলা প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী ও জন্মদিন পালিত

এম,এ রাশেদ: বগুড়ার ধুনট উপজেলা প্রেসক্লাবের ঈদ পুনির্মিলনী ও ক্লাবের সভাপতি, জাতীয় দৈনিক সমকাল পত্রিকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + two =

Contact Us