Home / দেশের খবর / খালেদা জিয়াকে কেবিনে স্থানান্তর

খালেদা জিয়াকে কেবিনে স্থানান্তর

শেরপুর নিউজ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে করোনারী কেয়ার ইউনিট (সিসিইউ) থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। আজ সোমবার বিকালে মেডিক্যাল বোর্ডের পরামর্শে তাকে কেবিনে নেওয়া হয়।

বিএনপি চেয়ারপারসনের ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেন সাংবাদিকদের বলেন, মেডিক্যাল বোর্ড সদস্যরা সব কিছু পর্যালোচনা করে বিএনপি চেয়ারপারসনকে বিকাল ৪টা ৪৫ মিনিটে সিসিইউর সব সুবিধা সম্বলিত কেবিনে স্থানান্তর করেছে। কেবিনেও চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে আছেন তিনি।

রবিবার বিকালে এভারকেয়ার হাসপাতালে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার হৃদযন্ত্রে স্থায়ী পেসমেকার বসানো হয়েছে। এরপর তাকে সিসিইউতে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হয়।

সোমবার দুপুরে অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে গঠিত মেডিকেল বোর্ড বৈঠকে বসে। তারা বিএনপি চেয়ারপারসনের গত সর্বশেষ ১২ ঘণ্টার রিপোর্টগুলো পর্যালোচনা করেন।

এরপর সিসিইউতে বেগম জিয়াকে বোর্ড সদস্যরা দেখতে যান। পরে আবার বৈঠকে করে তাকে কেবিনে স্থানান্তরের সিদ্ধান্ত নেয়।

মেডিক্যাল বোর্ডের এই বৈঠকে লন্ডন থেকে ডা. জোবায়দা রহমানসহ অস্ট্রেলিয়া, যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রের কয়েকজন বিশেষজ্ঞ চিকিৎসকও ভার্চুয়ালি যুক্ত ছিলেন।

গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে শারীরিক অবস্থার অবনতি হলে খালেদা জিয়াকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

Check Also

সংলাপে রাজি নন আন্দোলনকারীরা

শেরপুর নিউজ ডেস্ক: সরকারি চাকরিতে কোটা সংস্কার ইস্যুতে চলমান আন্দোলনের বর্তমান পরিস্থিতিতে সরকারের সঙ্গে আলোচনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + 15 =

Contact Us