সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / ধুনটে সাতপাকে বাঁধার প্রতিশ্রুতি ভঙ্গ, প্রেমিকার আত্মহত্যার চেষ্টা

ধুনটে সাতপাকে বাঁধার প্রতিশ্রুতি ভঙ্গ, প্রেমিকার আত্মহত্যার চেষ্টা

 

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলায় নুপুর বালা (২২) নামে এক প্রেমিকা বিয়ের দাবিতে তার প্রেমিকের ঘরে ১২ দিন ধরে অবস্থান করতে থাকেন। কিন্ত বিয়ে না করায় ক্ষুব্ধ হয়ে প্রেমিকের ঘরে বিষপানে আত্মহত্যার চেষ্টা চালায় নুপুর বালা। এরপর অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য নুপুর বালাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ ঘটনাটি ঘটেছে উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের পেঁচিবাড়ি গ্রামে। নুপুর বালার প্রেমিক সুফদেব কুমার ধুনট উপজেলার পেচিবাড়ি গ্রামের নারায়ন মন্ডলের ছেলে। আর নুপুর বালা নাটোরের সিংড়া উপজেলার সোনাইডাঙ্গা গ্রামের নিবাস চন্দ্র সরকারের মেয়ে। ঘটনার পর প্রেমিক সুফদেব বাড়ি ছেড়ে আত্মগোপনে রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পেঁচিবাড়ি গ্রামের ভম্ভল চন্দ্রের ছেলে বিধান চন্দ্রের সাথে প্রায় সাড়ে ৩ বছর আগে নুপুর বালার বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে এক ছেলে সন্তানের জন্ম হয়। প্রায় এক বছর আগে বিদ্যুৎস্পর্শে বিধান চন্দ্র মারা গেছেন। নুপুর বালা শিশু সন্তান নিয়ে স্বামীর বাড়িতেই থাকেন। এ অবস্থায় প্রতিবেশী সুফদেব কুমারের সাথে নুপুর বালার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এ বিষয়টি নিয়ে তাদের দুজনের মধ্যে কথা হলে সাতপাকে বাঁধার প্রতিশ্রুতি দিয়ে সুফদেব তার প্রেমিকাকে তাদের বাড়িতে আসতে বলে।

প্রতারক প্রেমিকের কথা অনুযায়ী ৬জুন নুপুর বালা প্রেমিকের বাড়িতে আসেন। এ সময় প্রেমিকাকে ঘরে রেখে সুফদেব কৌশলে বাড়ি ছেড়ে পালিয়ে যায়। এরপর থেকে নুপুর বালা স্ত্রীর স্বীকৃতির দাবিতে ওই ঘরেই অবস্থান করতে থাকেন। কিন্ত নুপুর বালাকে বিয়ে করতে রাজী হয়নি সুফদেব। এ অবস্থায় ব্যর্থ প্রেমের জ্বালা সইতে না পেরে সোমবার সন্ধ্যার পর আত্মহত্যার চেষ্টা করে নুপুর বালা।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, সংবাদ পেয়ে মেয়েটির চিকিৎসার খোঁজখবর নেওয়া হয়েছে। এ বিষয়ে আইনী প্রক্রিয়া চলমান রয়েছে।

Check Also

দলীয় কার্যালয়ে হামলার ঘটনায় বগুড়া জেলা আওয়ামী লীগের নিন্দা ও প্রতিবাদ

বিএনপি জামাতের নির্দেশে ছাত্রদল এবং ছাত্র শিবিরের নেতৃত্বে অতর্কিত হামলা করে আওয়ামীলীগ কার্যালয়ের চেয়ার টেবিল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + 8 =

Contact Us