Home / বগুড়ার খবর / শেরপুরে মাসব্যাপি বৈশাখী মেলা উদ্বোধন করলেন এমপি মজনু

শেরপুরে মাসব্যাপি বৈশাখী মেলা উদ্বোধন করলেন এমপি মজনু

ষ্টাফ রির্পোটার: বগুড়ার শেরপুরে মাসব্যাপি বৈশাখী মেলার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেলে শেরপুর ডিজে হাইস্কুল খেলার মাঠে বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মজিবর রহমান মজনু এই লোকজ ও সাংস্কৃতিক বৈশাখী মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
শেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেলা কমিটির সভাপতি গোলাম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এমপি মজিবর রহমান মজনু বলেন, দেশ ও জাতির উন্নয়নে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। অনেক বাঁধা পেরিয়ে শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেক এগিয়ে গেছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে আওয়ামী লীগ সরকারের পাশে থাকতে হবে। তিনি গ্রাম বাংলার ইতিহাস ঐতিহ্য আগামী প্রজন্মের মাঝে তুলে ধরার জন্য আহবান জানান।
মেলা কমিটির সাধারন সম্পাদক কাউন্সিলর নাজমুল আলম খোকনের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম ফারুক, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ¦ জানে আলম খোকা, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব শাহজামাল সিরাজী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, সহ-সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলী মন্টু, আলহাজ্ব মুন্সী সাইফুল বারী ডাবলু, এ্যাড. ইলিয়াস উদ্দিন মিন্টু,অধ্যক্ষ স ম হাফিজুল ইসলাম, শেরপুর থানার পুলিশ পরিদর্শক কামাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। মেলার আয়োজক কমিটির সাধারণ সম্পাদক গোলাম হোসেন জানান, মেলায় ৯০ টি স্টল বরাদ্দ দেওয়া হয়েছে। যেখানে আমাদের কুটির ও হস্তশিল্পের পণ্য পাওয়া যাবে। দীর্ঘদিন পর লোকজ মেলার আয়োজন করায় দর্শানার্থীরা বেশ খুশি । বৈশাখী মেলায় প্রতিদিন সন্ধ্যা থেকে চিরায়ত বাংলার লোকজ ও সংস্কৃতি তুলে ধরার চেষ্টা করা হবে। যাতে করে মানুষ উৎসবে মেতে উঠতে পারেন।

Check Also

বগুড়ায় ৮টি ধারালো অস্ত্রসহ ২ যুবক গ্রেফতার

শেরপুর ডেস্ক: বগুড়ায় ৮টি ধারালো অস্ত্রসহ ২ যুবককে গ্রেফতার করা হয়েছে। গত রোববার রাতে সদর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 3 =

Contact Us