সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / নন্দীগ্রাম / কুন্দারহাট হাইওয়ে থানা পুলিশের অভিযানে ফেনসিডিল উদ্ধার

কুন্দারহাট হাইওয়ে থানা পুলিশের অভিযানে ফেনসিডিল উদ্ধার

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রাম উপজেলার কুন্দারহাট হাইওয়ে থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে ৩০ বোতল ফেন্সিডিলসহ ১ যুবক গ্রেপ্তার হয়েছে।

কুন্দারহাট হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) গোপন তথ্যের ভিত্তিতে মধ্যরাতে বাংলাদেশ হাইওয়ে পুলিশ বগুড়া রিজিয়নের পুলিশ সুপার হাবিবুর রহমানের নির্দেশনায় কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্বাস আলীর নেতৃৃত্বে সঙ্গীয় অফিসার-ফোর্স বগুড়া জেলার সদর উপজেলাধীন গোকুল এলাকায় বগুড়া-রংপুর মহাসড়কে রংপুর থেকে আসা ঢাকা গামী শাহ মুকাম পরিবহন বাস যাহার রেজিস্ট্রেশন নং (ঢাকা মেট্রো ব-১৩-০৭২২) তল্লাশি চালিয়ে বাসের যাত্রী আশরাফুল ইসলাম (৩৬) হেফাজতে রাখা ৩০ বোতল ফেন্সিডিল উদ্ধার ও তাকে গ্রেপ্তার করে ফেন্সিডিলসহ কুন্দারহাট হাইওয়ে থানায় নিয়ে আসা হয়।

গ্রেপ্তারকৃত আশরাফুল গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার এনায়েতপুর কান্দিয়া গ্রামের মৃত সাহেব আলীর ছেলে।

এ বিষয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।

এ তথ্য নিশ্চিত করে কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্বাস আলী জানান, মাদকবিরোধী অভিযানে ৩০ বোতল ফেন্সিডিলসহ আশরাফুল ইসলাম নামে ১ যুবককে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। তিনি আরো জানান, আমাদের মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে।

Check Also

নন্দীগ্রাম কলেজপাড়া আদর্শ ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে গত ২৫শে জানুয়ারী বিকাল সাড়ে ৩টায় নন্দীগ্রাম কেজি একাডেমি চত্বরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + 6 =

Contact Us