সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / মুগ্ধতা ছড়াবেন বিজরী বরকত উল্লাহ

মুগ্ধতা ছড়াবেন বিজরী বরকত উল্লাহ

শেরপুর ডেস্কঃ বিজরী বরকত উল্লাহ, বাংলাদেশের সংস্কৃতি অঙ্গনের একজন বরেণ্য নৃত্যশিল্পী, মডেল ও অভিনেত্রী। মাঝে মাঝে উপস্থাপনাতেও দেখা যায় তাকে। করোনা মহামারীর পরপরই তিনি ‘কারাগার’ ওয়েব সিরিজে কাজ করেছিলেন। এছাড়াও ‘যদিও আমি বেঁচে ফিরি’ ওয়েব সিরিজেও কাজ করেছিলেন তিনি।

কিন্তু এবার ভিকি জাহেদ’র পরিচালনায় একটি ওটিটি প্লাটফরমের জন্য ‘দ্য সাইলেন্স’ নামের পাঁচ পর্বের ওয়েব সিরিজে আফরোজা চরিত্রে দেখা যাবে। এরইমধ্যে আফরোজা চরিত্রটিকে ঘিরে তার সহশিল্পীদের মধ্যে প্রবল আগ্রহের সৃষ্টি হয়েছে। কারণ ওয়েব সিরিজটিতে যারা কাজ করেছেন তারা প্রত্যেকেই বিজরীর অভিনয়ের ব্যাপক প্রশংসা করেছেন। পুরো টিম বিজরীর অনবদ্য অভিনয়ে ভীষণ উচ্ছসিত। দুজন মানুষ পাশাপাশি থেকে ও কতোদিন চুপ করে থাকতে পারে? জানা আছে কারো?? ভালোবাসা তো কতো রকমেরই হয়। ভালোবাসার রূপও হয় ভিন্ন ভিন্ন। সেরকমই এক ভিন্নধর্মী ভালোবাসার গল্প নিয়েই মূলত নির্মিত হয়েছে ‘দ্য সাইলেন্স’ ওয়েব সিরিজটি।

এতে অভিনয় প্রসঙ্গে বিজরী বরকত উল্লাহ বলেন,‘ সত্যি বলতে কী ভিকি জাহেদ’র টিম অনেক কষ্ট করেছে। তারসঙ্গে যারা নানান কাজে যুক্ত প্রত্যেকেই শিক্ষিত এবং বেশ জানাশোনা। তারা প্রত্যেকেই যার যার কাজে ভীষণ সিরিয়াস। আমি জীবনে কখনো অভিনয়ের জন্য এতো কষ্ট করিনি। এতো শ্রম দেইনি। আমরা টানা বারো দিনেরও বেশি কাজ করেছি। মনে হয়েছিলো যেন গল্পের চরিত্রটিই আমি হয়ে গিয়েছিলাম। নতুনদের সঙ্গে কাজ করে নিজেকে আরো আপডেট করার সুযোগ পেয়েছি। ভিকি জাহেদ’র পুরো টিম কাজটাকে ভীষণ ভালোবাসে। যে কারণে তার সবগুলো কাজই প্রশংসনীয় হয়। আমি নিজে কাজটি করে তৃপ্ত। আগামীতেই এই ধরনের গল্পে আরো কাজ করতে চাই আমি।’

এদিকে এরইমধ্যে বিজরী অভিনীত দুরন্ত টিভিতে ত্রিশ পর্বের ধারাবাহিক নাটক ‘এমিলের গোয়েন্দা বাহিনী’র প্রচার শেষ হয়েছে। শেষ হয়েছে তার অভিনীত এনটিভিতে প্রচারিত ‘শহরবাহ’ নাটকের প্রচার। বিজরী জানান, আগামী ২৯ জানুয়ারি ‘দ্য সাইলেন্স’র প্রিমিয়ার অনুষ্ঠিত হবে। আগামী ফেব্রুয়ারিতে প্রচারে আসবে।

 

Check Also

স্পর্শিয়ার নতুন প্রেমিকের সন্ধান

শেরপুর ডেস্কঃ নতুন আরেকটি ওয়েব ছবিতে শুটিং শুরু করেছেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। ছবির নাম ‘এখানে …

Leave a Reply

Your email address will not be published.

13 − one =

Contact Us