Home / বগুড়ার খবর / শাহজাহানপুর / শাজাহানপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতা নিহত

শাজাহানপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতা নিহত

মিজানুর রহমান মিলন, শাজাহানপুর(বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শাজাহানপুরে পণ্যবাহী ট্রাকের ধাক্কায় বাসুদেব দাস (৩৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) রাত ১১টার দিকে উপজেলার সাজাপুর গ্রামের মোল্ল্যাপাড়া মহা সড়ক এলাকার মঞ্জুর মটর্সের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাসুদেব দাস বগুড়ার শাজাহানপুর উপজেলার ডেমাজানী এলাকার গোবিন্দ দাসের ছেলে । তিনি আমরুল ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও শাজাহানপুর উপজেলা যুবলীগের প্রয়াত যুবলীগ নেতা রামানন্দ দাসের ভাই এবং পেশায় তিনি একজন মৎস্য ব্যবসায়ী ছিলেন।

জানা গেছে, গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে বাসুদেবসহ তিনজন মিলে মোটরসাইকেলে বগুড়া থেকে ডেমাজানী নিজ বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে মাঝিড়া ইউনিয়নের সাজাপুর এলাকার মঞ্জুর মোটর্সের সামনে বগুড়া থেকে ঢাকাগামী একটি পণ্যবাহী ট্রাক ওভারটেক করার সময় মোটরসাইকেলে ধাক্কা দেয়। এসময় মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই বাসুদেব দাসের মৃত্যু হয়। মোটরসাইকেলে থাকা অপর দুইজনের মধ্যে গুরুতর আহত অবস্থায় একজনকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং অপরজন প্রাথমিক চিকিৎসা নিয়ে সুস্থ আছেন।

এ বিষয়ে শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, মরদেহ শজিমেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এছাড়া ঘটনার পরপরই ট্রাক চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। তবে হেলপার কে আটক করা হয়েছে এবং ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় সড়ক পরিবহন আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে ।

Check Also

শাজাহানপুরে সাংবাদিককে রামদা’ দিয়ে হত্যার চেষ্টা

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: মাটি দস্যুদের বিরুদ্ধে রিপোর্ট করায় বগুড়ার শাজাহানপুরে প্রকাশ্য দিবালোকে দৈনিক দিনকাল পত্রিকার …

Leave a Reply

Your email address will not be published.

sixteen − 6 =

Contact Us