Home / স্থানীয় খবর / পৌরসভা / শেরপুরে আওয়ামীলীগ নেতা অভিকে কুপিয়ে হত্যা

শেরপুরে আওয়ামীলীগ নেতা অভিকে কুপিয়ে হত্যা

শেরপুর ডেস্ক: বগুড়ার শেরপুরে পৌর আওয়ামীলীগ নেতা মুর্তজা কাওসার অভিকে (৩৮) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শেরপুর উপজেলা পরিষদের পশ্চিম পার্শ্বে নয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত অভি শেরপুর পৌর এলাকার খন্দকার পাড়ার মৃত হোসাইন কাওসার ফুয়াদের ছেলে। তিনি পৌর আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন বলে জানা গেছে ।

শেরপুর থানা পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় অভি মোটর সাইকেল মেরামতের জন্য উপজেলা পরিষদের পশ্চিম পার্শ্বে নয়াপাড়ায় একটি সার্ভিসিং সেন্টারে গেলে দূর্বৃত্তদের একটি দল তার উপর দেশীয় ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায়। তাকে এলোপাথারী কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে দূর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তাকে বগুড়া তাকে বগুড়া শজিমেক হাসপাতালে নেয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে ।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান খন্দকার জানান, ঘটনার পরপরই হত্যাকান্ডের স্থান পরিদর্শন করা হয়েছে। নিহত অভির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

শেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম হোসেন জানান, মোর্তজা কাওসার অভি পৌর আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক পদে ছিলেন।

Check Also

শেরপুরে পুজামন্ডপে বিদ্যুতস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

শেরপুর ডেস্কঃ বগুড়ার শেরপুরে বিজয়া দশমীর দিনে প্রতিমা নামাতে গিয়ে বিদ্যুতস্পৃষ্ট হয়ে রূপম কর্মকার জগো …

Leave a Reply

Your email address will not be published.

eight + 5 =

Contact Us