Home / স্থানীয় খবর / হামলা-ভাঙচুরের প্রতিবাদে বগুড়ার শেরপুরে মানববন্ধন

হামলা-ভাঙচুরের প্রতিবাদে বগুড়ার শেরপুরে মানববন্ধন

শেরপুর ডেস্কঃ নড়াইলসহ দেশের বিভিন্ন স্থানে সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়ি-ঘর, ব্যবসা প্রতিষ্ঠান ও মন্দিরে হামলা-ভাঙচুরের প্রতিবাদে বগুড়ার শেরপুরে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯জুলাই) বিকেলে শহরের স্থানীয় বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কের পূর্বপাশে এই কর্মসূচির আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের উপজেলা শাখার সভাপতি ডা. বিপ্লব কুমার বর্মন।

পৌর শাখার সাধারণ সম্পাদক সৌরভ অধিকারী শুভ’র সঞ্চালনায় সমাবেশে উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সংগ্রাম কুন্ডু, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক পরিমল দত্ত, পৌর শাখার সভাপতি জনি মোহন্ত, জেলা কমিটির নেতা কবি সুকুমার দাস, দীপক রঞ্জন দাস, শুভ মাধব গুহ রায়, প্রশান্ত রায়, সমীর দত্ত গৌড়, ইসকনের নেতা শ্রীমান লক্ষীপতি, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের উপজেলা শাখার নেতা বিরেণ দাস, বরেণ স্যানাল প্রমূখ বক্তব্য রাখেন।

সমাবেশে সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, নড়াইলসহ গোটা দেশে সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। তাঁদের বাড়ি-ঘর ও ব্যবসা প্রতিষ্ঠানের ওপর হামলা-ভাঙচুর মেনে নেওয়া হবে না। এসব হামলার ঘটনায় জড়িতদের চিহিৃত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার জোর জন্য সমাবেশে জোর দাবি জানান বক্তারা।

Check Also

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে শেরপুর উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টারঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী এবং জাতীয় শোক …

Leave a Reply

Your email address will not be published.

fourteen + 4 =

Contact Us