সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / জেলার খবর / বগুড়ায় পুলিশের ৫০ সদস্য পুরস্কৃত

বগুড়ায় পুলিশের ৫০ সদস্য পুরস্কৃত

শেরপুর ডেস্কঃ বগুড়ায় মে মাসের কার্য সম্পাদনের উপর এবার ৫০ পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়েছে।

শনিবার (১১ জুন) বেলা ১০টায় পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ অডিটোরিয়ামে মাসিক কল্যাণ সভায় তাদের হাতে পুরস্কার তুলে দেন পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী। এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং সকল থানার ওসি উপস্থিত ছিলেন।

সভায় মে মাসের কার্য সম্পাদনের উপর ভিত্তি করে শ্রেষ্ঠ সার্কেল হিসেবে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম পুরস্কৃত হয়েছেন। শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন সদর থানার ওসি সেলিম রেজা এবং শিবগঞ্জ থানার ওসি দীপক কুমার দাস।

এছাড়া শ্রেষ্ঠ ইন্সপেক্টর(তদন্ত) হিসেবে পুরস্কৃত হয়েছেন সদর থানার জাহিদুল হক এবং শিবগঞ্জ থানার মোহাম্মদ হাসমত উল্লাহ। শ্রেষ্ঠ ফাঁড়ির ইনচার্জ হিসেবে ফুলবাড়ি ফাঁড়ির সুজন মিয়া পুরস্কার পেয়েছেন।

শ্রেষ্ঠ এসআই’র পুরস্কার পেয়েছেন দুজন। তারা হলেন- গাবতলী মডেল থানার সোলায়মান আলী এবং সদর থানার জাকির আল আহসান।

শ্রেষ্ঠ এএসআই হিসেবে সদর থানার ডন কংকন বর্মন এবং শাজাহানপুর থানার শামীম হোসেন পুরস্কার পেয়েছেন।

শ্রেষ্ঠ ডিএসবি অফিসার হিসেবে এসআই ফরিদুল ইসলাম, শ্রেষ্ঠ ডিবি অফিসার হিসেবে এসআই মোঃ সাইদুজ্জামান, শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার হিসেবে সদর ট্রাফিকের টিএসআই আঃ রউফ, শ্রেষ্ঠ জিআরও হিসেবে সদর কোর্টের নারী এএসআই রোজিনা খাতুন, শ্রেষ্ঠ বিট অফিসার ধুনট থানার এসআই মুহাঃ আসাদুজ্জামান এবং শ্রেষ্ঠ নারী, শিশু, বয়ষ্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক অফিসার হিসেবে কাহালু থানার নারী এসআই রোজিনা খাতুন পুরস্কার পেয়েছেন।

এছাড়া, শ্রেষ্ঠ মাদকদ্রব্য উদ্ধারকারী ক্যাটাগরিতে জেলা গোয়েন্দা শাখার এসআই জাহাঙ্গীর কবির এবং শাজাহানপুর থানার এএসআই শামীম হোসেন পুরস্কৃত হয়েছেন।

শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে সদর থানার এসআই মোঃ জাকির আল আহ্সান মে মাসের সেরার পুরস্কার পেয়েছেন।

সভায় তিন পুলিশ কর্মকর্তাকে বিশেষ পুরস্কার প্রদান করা হয়। তারা হলেন- আদমদীঘি সার্কেলের সহকারি পুলিশ সুপার নাজরান রউফ, আদমদীঘি থানার ওসি জালাল উদ্দিন এবং শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন।

এছাড়া, মে মাসে সবেচেয়ে বেশি মাদক ব্যবসায়ী গ্রেফতারের জন্য সদর থানা, ধুনট ও শিবগঞ্জ থানা পুরস্কার পেয়েছে।

শ্রেষ্ঠ তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতার : সদর থানা, ধুনট থানা, শিবগঞ্জ থানা, বগুড়া। গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদ্ঘাটনকারী ক্যাটাগরিতে ১৮জন এবং অর্থ পুরস্কার পেয়েছেন ১০জন পুলিশ সদস্য।

Check Also

বগুড়ায় ধান-চাল সংগ্রহ অভিযান শুরু

শেরপুর ডেস্কঃ বগুড়ার চলতি অভ্যন্তরীণ ধান ও চাল সংগ্রহ অভিযান উদ্বোধন করা হয়েছে। সোমবার (২৮ …

Leave a Reply

Your email address will not be published.

4 − 2 =

Contact Us