Home / বগুড়ার খবর / জেলার খবর / বগুড়ায় যুবককে কুপিয়ে হত্যা

বগুড়ায় যুবককে কুপিয়ে হত্যা

শেরপুর ডেস্কঃ বগুড়ায় রবিন(২১) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (৯ জুন) দুপুর দেড়টার দিকে বগুড়া পৌরসভার ২১ নং ওয়ার্ডে ঘুনিয়াতলা বিদ্যালয় মাঠে এ হত্যাকাণ্ড ঘটে।

নিহত রবিন ভাটকান্দি দক্ষিণপাড়া রফিকুল ইসলামের ছেলে। পেশায় রঙ মিস্ত্রি রবিন একটি হত্যা মামলার আসামী ছিল। কয়েক মাস কারাভোগের পর সম্প্রতি সে জামিনে বেড়িয়ে আসে।

বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে ঘুনিয়াতলা বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান হওয়ার কথা ছিল। কিন্তু দুপুর দেড়টার দিকে স্কুল মাঠে রবিনকে কুপিয় হত্যা করে দুর্বৃত্তরা।হত্যাকাণ্ডের পর পরই ওই বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান বাতিল করা হয়েছে। পুলিশ তাৎক্ষণিকভাবে হত্যাকাণ্ডের মোটিভ জানাতে পারেনি। তবে পুলিশ কর্মকর্তাদের ধারণা পূর্ব বিরোধের জের ধরে ওই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে। হত্যাকাণ্ডের পর ঘুনিয়াতলা বিদ্যালয়ের শিক্ষার্থী এবং তাদের অভিভাবকদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

বগুড়া সদর থানা ওসি সেলিম রেজা জানান, ৫/৬জন দুর্বৃত্ত ধারালো অস্ত্র নিয়ে রবিনের ওপর ঝাঁপিয়ে পড়ে। তারা তার মাথায় এবং পায়ে এলোপাথারি কোপায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

Check Also

বগুড়ায় ধান-চাল সংগ্রহ অভিযান শুরু

শেরপুর ডেস্কঃ বগুড়ার চলতি অভ্যন্তরীণ ধান ও চাল সংগ্রহ অভিযান উদ্বোধন করা হয়েছে। সোমবার (২৮ …

Leave a Reply

Your email address will not be published.

8 + 1 =

Contact Us