সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / জেলার খবর / বগুড়ায় ধাতব মুদ্রা ও আংটি দিয়ে প্রতারণা, আটক ৩

বগুড়ায় ধাতব মুদ্রা ও আংটি দিয়ে প্রতারণা, আটক ৩

শেরপুর ডেস্কঃ বগুড়ায় ধাতব মুদ্রা ও আংটি দিয়ে প্রতারণার অভিযোগে তিন ব্যক্তিকে আটক করেছে র‍্যাব। সোমবার (৬জুন) রাত ৮টার দিকে শহরের বিআরটিসি ট্রাক ডিপোর সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- শহরের সেউজগাড়ী আমতলা মোড় এলাকার মৃত আ: হাকিমের ছেলে কোরবান আলী(৫৮), শিবগঞ্জ উপজেলার চাপাচি এলাকার এনায়েত আলীর ছেলে সাইদুল ইসলাম(৪৭) এবং শহরের টিনপট্টি এলাকার অমল দত্তের ছেলে উৎপল দত্ত(৪১)। মঙ্গলবার (৭ জুন) বেলা সাড়ে ১১টার দিকে র‍্যাব-১২ বগুড়া থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শহরের বিআরটিসি মার্কেটের সামনে থেকে তিন প্রতারককে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে সাতটি ধাতব মুদ্রা, দুইটি ধাতব আংটি, মোবাইল ও টাকা পাওয়া যায়।

র‍্যাব-১২ বগুড়ার স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার নজরুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃতরা দীর্ঘদিন ধরে ধাতব মুদ্রা দিয়ে জনসাধারণকে প্রতারণা করে বড় অংকের টাকা হাতিয়ে নিয়ে আসছিল । তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে ।

Check Also

বগুড়ায় ধান-চাল সংগ্রহ অভিযান শুরু

শেরপুর ডেস্কঃ বগুড়ার চলতি অভ্যন্তরীণ ধান ও চাল সংগ্রহ অভিযান উদ্বোধন করা হয়েছে। সোমবার (২৮ …

Leave a Reply

Your email address will not be published.

3 × one =

Contact Us