সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শিবগঞ্জ / শিবগঞ্জে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শিবলী আকতার বানু

শিবগঞ্জে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শিবলী আকতার বানু

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে উপজেলা পর্যায়ে কলেজ শাখায় শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন শিবলী আক্তার বানু।

‌তিনি চৌধুরী আদর্শ মহিলা ডিগ্রি কলেজের বাংলা বিভাগের প্রভাষক ও বিহার ইউনিয়নের শোলাগাড়ি গ্রামের উপাধ্যক্ষ আশরাফুজ্জামান মন্টুর সহধর্মিণী।

২০০০সালে কলেজটি প্রতিষ্ঠার পর থেকে ২০ বছরের অধিক সময় ধরে সে কলেজটিতে বাংলা বিভাগের প্রভাষক হিসেবে পাঠদান করছে।

গত ২১মে শিক্ষা সপ্তাহ উপলক্ষে উপজেলা নির্বাচক প্যানেল নিদিষ্ট ছক অনুসরণ করে যাচাই বাছাই শেষে তাকে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক (কলেজ শাখা) নির্বাচিত করেন।

ঐ কলেজের এইচএসসি ২য় বর্ষের মানবিক বিভাগের শিক্ষার্থী তাবাসসুম জান্নাত রিপা বলেন, ম্যাম সিলেবাস অনুযায়ী সুচারুভাবে ক্লাস নেয়। তার এ অর্জনে আমরা আনন্দিত হয়েছি।

এবিষয়ে প্রভাষক শিবলী আক্তার বানু বলেন, আমাকে উপজেলা নির্বাচক প্যানেল শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত করায় কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি কারিকুলাম অনুযায়ী শিক্ষার্থীদেরকে পাঠদানের যথাসাধ্য চেষ্টা করি।

শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম সম্পা বলেন, দক্ষতার ভিত্তিতে এবারের জাতীয় শিক্ষা সপ্তাহে কলেজ পর্যায়ে প্রভাষক শিবলী আক্তার বানুকে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত করা হয়েছে।

প্রসঙ্গতঃ শিবলী আকতার বানু বর্তমানে বাংলাদেশ মানবাধিকার কমিশন শিবগঞ্জ উপজেলা শাখার সহসভাপতির দায়িত্ব পালন করছে। পূর্বে তিনি বগুড়া পল্লি বিদ্যুৎ সমিতির ২বার সাবেক মহিলা পরিচালক ও সহ-সভাপতি ছিলেন। এছাড়াও তিনি বিভিন্ন সম্মাননা এবং বিষয়ভিত্তিক বেশকিছু প্রশিক্ষণে অংশগ্রহণ করেছে।

Check Also

শিবগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় সাবেক সেনা সদস্য নিহত

শেরপুর ডেস্কঃ বগুড়ার শিবগঞ্জে সাবেক সেনা সদস্য গোলাম মোস্তফা (৬৫) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। শহীদ …

Leave a Reply

Your email address will not be published.

eleven + 16 =

Contact Us