সর্বশেষ সংবাদ
Home / আইন কানুন / নাশকতা মামলায় ইশরাকের জামিন

নাশকতা মামলায় ইশরাকের জামিন

শেরপুর ডেস্কঃ ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য ও বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনকে রাজধানীর নাশকতা মামলায় জামিন দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১২ এপ্রিল) ইশরাকের পক্ষে তার আইনজীবী মাসুদ আহমেদ তালুকদার, তৌহিদুর রহমান, মোসলে উদ্দিন জসিম ও আমিনুল ইসলামসহ আরও অনেকে জামিনের আবেদন করে শুনানি করেন। একই সঙ্গে রাষ্ট্রপক্ষের আইনজীবী আজাদ রহমান বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন আসামির জামিন আবেদন মঞ্জুর করেন।

গত ৬ এপ্রিল দুপুর পৌনে ১২টার দিকে রাজধানীর মতিঝিল এলাকায় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে লিফলেট বিতরণকালে গ্রেপ্তার হন ইশরাক। এরপর এদিন দুপুর ১ টার দিকে তাকে আদালতে হাজির করা হলে মতিঝিল থানাররনাশকতা মামলায় তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠান বিচারক।

২০২০ সালের ১২ নভেম্বর ঢাকার ১৮ আসনের নির্বাচন বানচাল করার লক্ষে ইশরাকসহ বাকি আসামিরা একত্রিত হয়ে বাংলাদেশ ব্যাংকের বিপরীত পাশে অগ্রণী ব্যাংকের কর্মকর্তা ও কর্মচারীদের পুড়িয়ে মারার উদ্দেশ্যে গাড়িতে আগুন ধরিয়ে দেয়। এতে গাড়িতে থাকা যাত্রীরা প্রাণে বেঁচে যায়। এ ঘটনায় বিএনপি নেতা ইশরাকসহ ৪২ জনের বিরুদ্ধে মতিঝিল থানায় মামলা করেন পুলিশের উপ-পরিদর্শক আতাউর রহমান ভুইয়া।

Check Also

পাসপোর্ট করতে নতুন যে নিয়ম জানতে হবে

শেরপুর ডেস্কঃ পাসপোর্ট আবেদন প্রক্রিয়ায় পরিবর্তন এনেছে সরকার। নতুন সিদ্ধান্ত অনুযায়ী যারা দেশে থাকেন তাদের …

Leave a Reply

Your email address will not be published.

18 − 18 =

Contact Us