Home / বগুড়ার খবর / জেলার খবর / বগুড়ায় করোনায় নতুন শনাক্ত ২৩ জন

বগুড়ায় করোনায় নতুন শনাক্ত ২৩ জন

শেরপুর ডেস্কঃ বগুড়ায় গত ২৪ ঘন্টায় নতুন করে ২৩জনের করোনা শনাক্ত হয়েছে। ১৪৩টি নমুনা পরীক্ষা করে এই ফলাফল পাওয়া গেছে। আক্রান্তের হার ১৬ দশমিক ০৮ শতাংশ। এর আগেরদিন আক্রান্তের হার ছিল ১৫ দশমিক ৭৩ শতাংশ। এছাড়া জেলায় নতুন করে কারও মৃত্যু ঘটেনি। তবে একই সময়ে করোনা থেকে সুস্থ হয়েছেন ৪জন।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারী) সকালে বগুড়া জেলা স্বাস্থ্য বিভাগের পরিসংখ্যান ডেস্ক থেকে অনলাইন পেজে এসব তথ্য তুলে ধরা হয়েছে।

জেলা স্বাস্থ্য দপ্তরের তথ্যানুযায়ী, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের (শজিমেক) পিসিআর ল্যাবে পরীক্ষা করে ২০জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া এন্টিজেন পরীক্ষায় একজন এবং বাকি ২জন টিএমএসএস মেডিকেল কলেজের ল্যাবে শনাক্ত হয়েছেন।

জেলায় এ পর্যন্ত ১ লাখ ৩০ হাজার ২১১টি নমুনা পরীক্ষা করে শনাক্ত হয়েছে ২১ হাজার ৮৯৫জন এরমধ্য সুস্থ হয়েছেন ২১ হাজার ১৭৮জন এবং নতুন করে কেউ মারা না যাওয়ায় মোট মৃত্যু ৬৮৮জনেই অপরিবর্তিত রয়েছে।

এছাড়া বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে জেলার করোনা বিশেষায়িত ৩টি হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন ৩৫জন। এরমধ্য শজিমেক হাসপাতালে ১৮জন, মোহাম্মাদ আলী হাসপাতালে ১২জন এবং টিএমএসএস হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি রয়েছেন ৫জন।

Check Also

গাবতলীতে ২৫পিস ইয়াবাসহ গ্রেপ্তার ১

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার গাবতলীতে ২৫পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২ বগুড়ার স্পেশাল কোম্পানী। বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − 2 =

Contact Us