Home / বগুড়ার খবর / সোনাতলা / সোনাতলায় আবারো মেয়র হলেন নান্নু

সোনাতলায় আবারো মেয়র হলেন নান্নু

শেরপুর ডেস্কঃ বগুড়ার সোনাতলা পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান মেয়র জাহাঙ্গীর আলম আকন্দ নান্নু বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। ১১টি কেন্দ্রে তিনি মোট ভোট পেয়েছেন ৭ হাজার ৯৬৭ এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত সাহিদুল বারী খান রব্বানী ৫ হাজার ২২০ ভোট পেয়েছেন। পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ভোটার রয়েছেন ১৯ হাজার ৫২৩ জন। এর মধ্যে ভোট দিয়েছেন ১৩ হাজার ১৮৭জন। যা শতকরা ৬৭ দশমিক ৫৪ শতাংশ।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, মঙ্গলবার (২ নভেম্বর) পৌরসভার ১১টি ভোট কেন্দ্রে ৭০টি বুথে ৮টা থেকে শুরু হয়ে বিকেল চারটা পর্যন্ত ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) পদ্ধতিতে একটানা ভোট গ্রহণ চলে। পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ভোটার রয়েছে ১৯ হাজার ৫২৩ জন। এর মধ্যে নারী ভোটার ১০ হাজার ১১৯ ও পুরুষ ভোটার রয়েছে ৯ হাজার ৪০৪ জন। এতে মেয়র পদে তিনজন এবংকাউন্সিলর পদে ৪০ ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে লড়াই করেছেন ১১জন।

ভোটগ্রহণ ও সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ২ প্লাটুন র‌্যাব, ২ প্লাটুন বিজিবি, পর্যাপ্ত পুলিশ ফোর্স ও আনসার সদস্য মোতায়েন ছিল। এছাড়া ১১ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ১১টি ভোটকেন্দ্রে দায়িত্ব পালন করেছেন।

Check Also

সোনাতলায় জুয়া খেলার সরঞ্জামাদিসহ ৬ জুয়াড়ি গ্রেফতার

শেরপুর ডেস্কঃ বগুড়ার সোনাতলায় জুয়া খেলার সরঞ্জাম ও নগদ অর্থসহ ৬ জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − four =

Contact Us