Home / বিনোদন / শার্লিনের বিরুদ্ধে ৫০ কোটি টাকার মামলা

শার্লিনের বিরুদ্ধে ৫০ কোটি টাকার মামলা

শেরপুর ডেস্কঃ শার্লিন চোপড়ার বিরুদ্ধে এবার মানহানির মামলা করলেন অভিনেত্রী শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা। রাজ ও শিল্পার আইনজীবীর পক্ষ থেকে এমনটাই জানা গিয়েছে।

কয়েকদিন আগে রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠিকে নিয়ে সরব হয়েছিলেন অভিনেত্রী শার্লিন চোপড়া । রাজ ও শিল্পার নামে যৌন নির্যাতন ও মানসিক অত্যাচারের অভিযোগ এনে এফআইআর করেছিলেন শার্লিন। সেই এফআইআরের বিরুদ্ধেই এবার পাল্টা দিলেন রাজ ও শিল্পা।

এফআইআর নিয়ে সংবাদ সংস্থাকে শার্লিন জানিয়েছিলেন, ‘রাজ আমার উপর যৌন নির্যাতন করেছেন। শুধু তাই নয়, আমাকে ঠকিয়েছেন এবং হুমকিও দিয়েছেন।’ শুধু তাই নয়, শার্লিন রাজ কুন্দ্রার সঙ্গে সঙ্গে শিল্পা শেঠির বিরুদ্ধেও মানসিক নির্যাতনের অভিযোগ এনেছিলেন।

এর আগে, ২০২১ সালের এপ্রিল মাসে রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন যৌন হেনস্তার মামলা করেছিলেন শার্লিন। সেই মামলারই তথ্য এতদিন বাদে এল সামনে। শার্লিনের অভিযোগ রাজ কুন্দ্রা তাকে জোর করে চুমু খায়!

শার্লিনের কথায়, ২০১৯ সালের শুরুর দিকে আমার সহকারীকে ফোন করেন রাজ। রাজ আমার নামে একটি অ্যাপ তৈরি করার কথা বলেছিলেন। তারপর হঠাৎ আমার বাড়িতে এসে হাজির হন রাজ। রাজের সঙ্গে এই অ্যাপ নিয়ে বচসাও হয় আমার। তারপরই হঠাৎ আমাকে জোর করে চুমু খেতে শুরু করেন রাজ! আমি বাধা দিলেও, রাজ আমার কথা শোনেননি।

Check Also

বিয়ের পিঁড়িতে বসবেন সোনাক্ষী!

শেরপুর ডেস্কঃ বলিউড পাড়ায় এখন বিয়ের ধুম চলছে। রাজকুমার রাও-পত্রলেখা এবং আদিত্য সিল-আনুষ্কা রঞ্জনের বিয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 + six =

Contact Us