Home / বগুড়ার খবর / নন্দীগ্রাম / নন্দীগ্রামে ধর্ষণ মামলায় দুলাভাই গ্রেফতার

নন্দীগ্রামে ধর্ষণ মামলায় দুলাভাই গ্রেফতার

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে দুলাভাই কর্তৃক শ্যালিকা ধর্ষন মামলায় দুলাভাইকে গ্রেফতার করেছে নন্দীগ্রাম থানা পুলিশ। থানা সূত্রে প্রাপ্ত তথ্যে জানা যায়, বাদী শ্রী যুবরাজ বর্মন (৪০) পিতা-শ্রী রমনীকান্ত বর্মন, সাং-বাঁশো নারায়নপুর, থানা-নন্দীগ্রাম, জেলা-বগুড়া থানায় হাজির হইয়া আসামী নাটোর জেলার সিংড়া উপজেলার ৩নং ইটালী ইউনিয়নের ইটালী গ্রামের লঙ্কেশ্বর প্রামানিকের ছেলে গৌতম সরকার (২৮) এর বিরুদ্ধে এই মর্মে এজাহার দায়ের করেন যে, আসামী গৌতম সরকারের সহিত প্রায় ৫ বছর পূর্বে তার বড় মেয়ে শ্রীমতি ফুলকুমারী (২৫) এর সনাতন ধর্ম মতে বিবাহ হয়। বিবাহের পর হইতে আসামী তার বড় মেয়েকে নিয়ে তার গ্রামের বাড়ী ইটালীতে বসবাস করে এবং তাদের দুইটি ছেলে সন্তান জন্মগ্রহণ করে। আসামীর সহিত তার পিতা মাতার বনিবনা না হওয়ায় আসামী গৌতম সরকার বাদীর বড় মেয়েসহ গত ১বছর পূর্বে শ্বশুর বাড়ীতে এসে ঘর জামাই হিসেবে বসবাস করতে থাকে। বাদী, বাদীর স্ত্রী ও বড় মেয়ে সংসারিক কাজে দিনের অধিকাংশ সময় বাড়ীর বাহিরে থাকায় বাড়ীতে অনেক সময় বাদীর ছোট মেয়ে শ্রীমতি রাজকুমারী (১৪) একাই থাকত। বাড়ীতে লোকজন না থাকার সুযোগে আসামী বাদীর ছোট মেয়েকে একা পেয়ে বিভিন্ন ভাবে ফুসলাইয়া তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে এবং তাকে বিষয়টি কাউকে না বলার জন্য বলে।

এছাড়াও তার বড় বোনকে তালাক দেওয়া এবং তাকেও মেরে ফেলার হুমকি দেয়। বাদীর ছোট মেয়ে বিষয়টি কাউকে না বলায় পরবর্তীতে বিভিন্ন সময় সুযোগ পেলেই তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। গত ২০ সেপ্টেম্বর রাত্রী আনুমানিক ৮ ঘটিকার সময় বাদীর ছোট মেয়ে শ্রীমতি রাজকুমারীর পেটে ব্যাথা শুরু হলে পরীক্ষা নিরীক্ষা করে বুঝতে পারে সে ৫ মাসের অর্ন্তসত্ত্বা। তখন বিষয়টি বাদীর ছোট ভাইয়ের স্ত্রী শ্রীমতি সুচিত্রা রানী বর্মন সহ পরিবারের লোকজনদেরকে জানায়। বিষয়টি নিয়া বাদীর পরিবারের লোকজন এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গদের সাথে আলোচনা করিয়া থানায় আসিয়া বাদী ধর্ষিতার বাবা এজাহার দায়ের করেন। বাদীর এজাহার থানায় প্রাপ্ত হলে নন্দীগ্রাম থানায় ৩ অক্টোবর একটি ধর্ষণ মামলা রুজু হয়,।

নন্দীগ্রাম থানায় মামলা নং-০২, মামলাটির তদন্তভার এসআই মোঃ শরিফুল ইসলাম এর উপর অর্পন করা হয়েছে।
মামলা রুজুর পর এসআই মোঃ শরিফুল ইসলাম এর নেতৃত্বে নন্দীগ্রাম থানার একটি চৌকস টিম গোপন সংবাদের ভিতিত্তে আসামী গৌতম সরকারকে শেরপুর থানা এলাকার শাহবন্দেগী ইউনিয়নের ফুলতলা নামক স্থান হইতে ৩ অক্টোবর রাত্রী আনুমানিক ৮ টার দিকে গ্রেফতার করে।

আসামীকে আজ বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে। ভিকটিমের ধর্ষণ পরীক্ষার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ এর ফরেনসিক বিভাগে এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারা মোতাবেক জবানবন্দি প্রদানের জন্য আজ তাকে জনাব মোছাঃ আসমা মাহমুদ, বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, নন্দীগ্রাম আমলী আদালতে উপস্থাপন করা হয়েছে।

এ বিষয়ে নন্দীগ্রাম থানারঅফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবুল কালাম আজাদ বলেন, অপরাধ করে পার পেয়ে যাওয়ার কোনই সুযোগ নেই। আসামীকে কোর্টে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, ন্যায় বিচারের স্বার্থে ভিকটিমের গর্ভের সন্তানের ডিএনএ নমুনার সাথে আসামীর ডিএনএ নমুনার পরীক্ষা করানোর প্রক্রিয়া চলছে।

Check Also

নন্দীগ্রামে দুর্গাপূজা উদযাপন উপলক্ষে মতবিনিময় সভা

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে হিন্দু সম্প্রদায়ের আসন্ন শারদীয় দুর্গাপূজা-২০২১ সুষ্ঠভাবে উদযাপনের লক্ষে মতবিনিময় সভা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − four =

Contact Us