Home / বগুড়ার খবর / ধুনট / ধুনটে পুকুর থেকে বৃদ্ধের ভাসমান লাশ উদ্ধার

ধুনটে পুকুর থেকে বৃদ্ধের ভাসমান লাশ উদ্ধার

শেরপুর ডেস্কঃ বগুড়ার ধুনট উপজেলায় নিখোঁজের ৭২ঘন্টা পর মোনছের আলী সরকার নামের ৭৫ বছর বয়সী এক বৃদ্ধের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার ( ২অক্টোবার) বেলা ৮টার দিকে ধুনট পৌরসভার অফিসার পাড়ায় খাদ্য গুদামের দক্ষিণ পাশের একটি পুকুরে তাঁর ভাসমান লাশ পাওয়া যায়।

নিহত মোনছের আলী সরকার উপজেলার এলাঙ্গী ইউনিয়নের নলডাঙ্গা গ্রামের আব্দুল মালেক সরকারের ছেলে।

নিহত মোনছের আলীর মেয়ে মর্জিনা খাতুন বলেন, আমার বাবা বয়সের সাথে সাথে মানুসিক ভাবেও অসুস্থ্য। প্রায়ই তিনি বাড়ি থেকে বেড়িয়ে নিখোঁজ হয়ে যান। গত বুধবার সকাল ৮টায় তিনি বাড়ি থেকে বেড়িয়েছেন। এরপর থেকে তাঁর সন্ধান পাওয়া যায়নি।

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, স্থানীয় লোকজন শনিবার সকাল ৮টার দিকে পুকুরে মৃতদেহ ভাসতে দেখে থানায় খবর দেন। পুকুরে পানিতে মৃতদেহের মুখ ও বুকের অংশ পানির নীচে এবং পিঠের অংশ পানির উপরে ছিলো। পুলিশ ঘটনাস্থল থেকে ১ঘন্টা পর লাশটি উদ্ধার করে। এরপর মোনছের আলীর স্বজনরা তাঁকে সনাক্ত করেন। তবে বুধবার থেকে মোনছের আলী নিখোঁজ হলেও বিষয়টি পুলিশকে অবগত করেননি স্বজনরা।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, পুকুর থেকে মোনছের আলীর মৃতদেহ উদ্ধার করে সুরুতহাল রিপোর্ট তৈরি করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মৃতদেহ বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় থানার একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

Check Also

ধুনটে খাদ্য বান্ধব কর্মসূচী ১২০ বস্তা চালসহ আটক ২

শেরপুর ডেস্কঃ বগুড়ার ধুনট উপজেলায় কালোবাজারে বিক্রিকালে সরকারের খাদ্য বান্ধব কর্মসূচীর ১২০ বস্তা চাল জব্দ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × two =

Contact Us