Home / স্থানীয় খবর / শেরপুরে মসজিদ নির্মাণে সাড়ে চার লাখ টাকা আর্থিক অনুদান দিলেন সাংবাদিক ডাবলু

শেরপুরে মসজিদ নির্মাণে সাড়ে চার লাখ টাকা আর্থিক অনুদান দিলেন সাংবাদিক ডাবলু

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার শেরপুর উপজেলার ভাটরা নূর কুদ্দুস জামে মসজিদ পুনঃনির্মাণ কাজে ব্যক্তিগতভাবে সাড়ে চার লাখ টাকা অনুদান দিলেন দক্ষিণ বগুড়ার খ্যাতিমান লেখক ও সাংবাদিক আলহাজ্ব মুনসী সাইফুল বারী ডাবলু।

সোমবার (৩০আগস্ট) সকালে পৌরশহরের শান্তিনগরস্থ সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার কার্যালয়ে ওই মসজিদের খতিবের হাতে আর্থিক অনুদানের চেক তুলে দেন। এসময় মসজিদ পরিচালনা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মুনসী মুনছুরুল হক নায়না, সদস্য জাহিদুল ইসলাম, প্রভাষক আহমদ আলী, প্রভাষক নাহিদ আল মালেক প্রমুখ উপস্থিত ছিলেন।

অত্র মসজিদ পরিচালনা কমিটির সভাপতি সাংবাদিক আলহাজ¦ মুনসী সাইফুল বারী ডাবল জানান, সম্প্রতি মসজিদটি পুনঃনির্মাণের উদ্যোগ নেওয়া হয়। শুরুতেই তাঁর দেওয়া সাড়ে তিন লাখ টাকায় শুরু করা হয়। পরবর্তীতে মসজিদের খতিব হাফেজ মাওলানা জহুরুল ইসলামের নিকট আরও এক লাখ টাকার চেক প্রদান করেন। এছাড়া তিনি মসজিদ পুনঃনির্মাণ কাজের জন্য দানশীল ব্যক্তিদের নিকট থেকে প্রায় ছয়শ’ বস্তা সিমেন্ট এবং বিভিন্ন ইটভাটা থেকে সাত হাজার ইট সংগ্রহ করে দিয়েছেন। তার সার্বিক সহযোগিতা অব্যাহত থাকায় মসজিদ পুনঃনির্মাণ কাজ পুরোদমে চলমান রয়েছে। পঁচিশ’ পঞ্চাশ বর্গফুটের এই মসজিদ পুনঃ নির্মাণ কাজে ইতিমধ্যে বিশ লাখ টাকা ব্যয় হয়েছে বলে জানান তিনি।

Check Also

শেরপুরে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার শেরপুরে জাতীয় শ্রমিক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। সোমবার (১১ অক্টোবর) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + two =

Contact Us