সর্বশেষ সংবাদ
Home / রাজশাহীর খবর / সিরাজগঞ্জ / রায়গঞ্জ / রায়গঞ্জে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

রায়গঞ্জে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

আশরাফ আলী, রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি ঃ রায়গঞ্জে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের অন্যান্য শহীদের ৪৬ তম সাহাদত বার্ষিকিতে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগ পৃথক পৃথক ভাবে বিশেষ কর্মসূচী পালন করে।

কর্মসূচির মধ্যে ছিল সরকারি আধা সরকারির প্রতিষ্ঠানের ভবনে জাতীয় পতাকা অর্ধনমিত, জাতির পিতা প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, শহীদের স্বরণে আলোচনা সভা, পুরস্কার বিতরণ, দোয়া মাহফিল ও মসজিদ মন্দিরে বিশেষ প্রার্থনা। শিশু শিক্ষার্থীদের অংগ্রহণে রচনা, চিত্রাঙ্কন প্রতিযোগীতা ও যুব ঋণ বিতারণ। ইউএনও মোঃ রাজিবুল আলমের সভাপতিত্বে রবিবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ সভা কক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

দুপুর ১২ টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাদি আলমাজি জিন্নাহর সভাপতিত্বে ও সধারণ সম্পাদক আবুল কালাম আজাদ হৃদয়ের সঞ্চালনায় অনুষ্ঠিত হয় আলোচনা সভা। উভয় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় এমপি অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ।

বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুল হান্নান খান, উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ ইমরুল হোসেন তালুকাদর ইমন, ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান নিস্কৃতি রানী দাস, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নুসরাত জাহান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার গাজী রেজাউল করিম তালুকদার, যুব উন্নয়ন কর্মকর্তা জুলফিকার আলী প্রমূখ। এ ছারাও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Check Also

রায়গঞ্জে প্রত্যাশা প্রকল্পের উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং অনুষ্ঠিত

আশরাফ আলী, রায়গঞ্জ (সিরাজগঞ্জ) থেকেঃ সিরাজগঞ্জের রায়গঞ্জে প্রত্যাশা প্রকল্পের উদ্যোগে, ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের আওতায় মো: …

Leave a Reply

Your email address will not be published.

thirteen − 1 =

Contact Us