সর্বশেষ সংবাদ
Home / স্থানীয় খবর / শেরপুরে আরো ৩৮ জনের করোনা পজেটিভ

শেরপুরে আরো ৩৮ জনের করোনা পজেটিভ

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার শেরপুর উপজেলায় আরো ৩৮ জনের করোনা পজেটিভ ধরা পড়েছে। এছাড়া
বগুড়ায় করোনা আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৭ জনের মৃত্যু হয়েছে। জেলার তিনটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এদের মধ্যে ৩জন করোনা পজিটিভ শনাক্ত হয়ে এবং অন্য ৪জন করোনা উপসর্গ নিয়ে মারা যান।

রবিবার (৮ আগষ্ট) বেলা সাড়ে ১১টার দিকে নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য তুলে ধরেন বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন ।

এছাড়া একই সময়ে জেলায় নতুন করে আরও ১৭৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তের হার ২০ দশমিক ১৬শতাংশ। নতুন করে করোনা থেকে সুস্থ হয়েছেন ৯৬জন।

ডা. তুহিন আরও জানান, শনিবার মোট ৮৬৩ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৮২টি নমুনা পরীক্ষায় ৫৮ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়। একই কলেজের জিন এক্সপার্ট মেশিনে ১৩ নমুনায় ৪জন এবং ১৫০টি এন্টিজেন পরীক্ষায় ৩৩ জন করোনা পজিটিভ ছিলেন। বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৯টি নমুনায় আরও ৮জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এছাড়া ঢাকা থেকে আসা ৩৯৯ নমুনায় ৭১জনের পজিটিভ এসেছে।

নতুন আক্রান্ত ১৭৪জনের মধ্যে সদরের ৯০, শেরপুর ৩৮, শাজাহানপুরে ১৪, শিবগঞ্জে ১০, দুপচাঁচিয়ার ৬, সোনাতলায় ৪, সারিয়াকান্দির ৩, কাহালু ২, নন্দীগ্রাম ২, ধুনটে ২, গাবতলীতে ২ এবং আদমদীঘিতে একজন।

ডা. তুহিন জানান, বগুড়া জেলায় এ পর্যন্ত মোট ১৯ হাজার ৭০৯জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন। ১৭ হাজার ৮২৪জন এবং ১ হাজার ২৭৯ জন চিকিৎসাধীন রয়েছেন।

Check Also

মে দিবস শ্রমিকদের জন্য অবিস্মরণীয় দিন- মজনু

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও শেরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা আলহাজ্ব মজিবর রহমান …

Leave a Reply

Your email address will not be published.

five × two =

Contact Us