Home / বগুড়ার খবর / জেলার খবর / বগুড়ায় আ.লীগ নেতা হত্যাকাণ্ডের মূল আসামীসহ গ্রেফতার ৭

বগুড়ায় আ.লীগ নেতা হত্যাকাণ্ডের মূল আসামীসহ গ্রেফতার ৭

শেরপুর ডেস্কঃ বগুড়ার চাঞ্চল্যকর আওয়ামী লীগ নেতা মমিনুল ইসলাম রকি (৩৭) হত্যাকান্ডে বিদেশী পিস্তল ও গুলি সহ ৭ আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব। র‍্যাব-১২ বগুড়া শুক্রবার (৩১ জুলাই) দিবাগত রাতে রংপুর জেলার বদরগঞ্জ উপজেলা ও বগুড়ার ফাঁপোড় ইউনিয়নে পৃথক দুটি অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন- রকি হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত গাউসুল আজম (২৮), ফুয়াদ হাসান মানিক (২৯) সহ মেহেদী হাসান (১৮), আলী হাসান (২৮), আরিফুর হাসান (২৮),ফজলে রাব্বী (৩০) ও আব্দুল আহাদ (২০)।

র‍্যাব প্রথমে রংপুর এজাহারভুক্ত আসামী মেহেদী সহ ৫জনকে গ্রেফতার করলে পরে তাদের দেওয়া তথ্য মতে হত্যাকান্ডের মূল আসামী গাউসুল ও মানিককে গ্রেফতার করে।

ওই সময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন, তিন রাউন্ড গুলি ও একটি চাপাতি উদ্ধার করা হয়।
র‍্যাবের দাবি উদ্ধার হওয়া অস্ত্রগুলো রকি হত্যাকাণ্ডে ব্যবহৃত হয়।

শনিবার (৩১ জুলাই) দুপুর ১২ টায় র‍্যাব-১২ বগুড়া কার্যালয়ে সংবাদ সম্মেলনে কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন সাংবাদিকদের জানান, সামনে ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হওয়াই কাল হয়েছিল রকির৷

অভিযুক্তদের ধারণা ছিল রকি চেয়ারম্যান হলে এলাকায় তাদের মাদক বাবসাসহ সব অবৈধ কাজ বন্ধ হয়ে যাবে৷ এজন্য গাউসুল ও মানিক তাকে হত্যার পরিকল্পনা করে। তার পরিপ্রেক্ষিতে এলাকায় গড়ে উঠা নিজস্ব বাহিনী দ্বারা রকিকে কুপিয়ে হত্যা করে তারা।

Check Also

বগুড়ায় ছাত্রলীগের কমিটিকে অভিনন্দন জানিয়ে স্বেচ্ছাসেবক লীগের বিবৃতি

শেরপুর ডেস্কঃ বাংলাদেশ ছাত্র লীগ বগুড়া জেলা শাখার নব- নির্বাচিত সভাপতি সজীব সাহা ও সাধারণ …

Leave a Reply

Your email address will not be published.

one + seventeen =

Contact Us