Home / বগুড়ার খবর / জেলার খবর / বগুড়ায় আ.লীগ নেতা হত্যাকাণ্ডের মূল আসামীসহ গ্রেফতার ৭

বগুড়ায় আ.লীগ নেতা হত্যাকাণ্ডের মূল আসামীসহ গ্রেফতার ৭

শেরপুর ডেস্কঃ বগুড়ার চাঞ্চল্যকর আওয়ামী লীগ নেতা মমিনুল ইসলাম রকি (৩৭) হত্যাকান্ডে বিদেশী পিস্তল ও গুলি সহ ৭ আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব। র‍্যাব-১২ বগুড়া শুক্রবার (৩১ জুলাই) দিবাগত রাতে রংপুর জেলার বদরগঞ্জ উপজেলা ও বগুড়ার ফাঁপোড় ইউনিয়নে পৃথক দুটি অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন- রকি হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত গাউসুল আজম (২৮), ফুয়াদ হাসান মানিক (২৯) সহ মেহেদী হাসান (১৮), আলী হাসান (২৮), আরিফুর হাসান (২৮),ফজলে রাব্বী (৩০) ও আব্দুল আহাদ (২০)।

র‍্যাব প্রথমে রংপুর এজাহারভুক্ত আসামী মেহেদী সহ ৫জনকে গ্রেফতার করলে পরে তাদের দেওয়া তথ্য মতে হত্যাকান্ডের মূল আসামী গাউসুল ও মানিককে গ্রেফতার করে।

ওই সময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন, তিন রাউন্ড গুলি ও একটি চাপাতি উদ্ধার করা হয়।
র‍্যাবের দাবি উদ্ধার হওয়া অস্ত্রগুলো রকি হত্যাকাণ্ডে ব্যবহৃত হয়।

শনিবার (৩১ জুলাই) দুপুর ১২ টায় র‍্যাব-১২ বগুড়া কার্যালয়ে সংবাদ সম্মেলনে কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন সাংবাদিকদের জানান, সামনে ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হওয়াই কাল হয়েছিল রকির৷

অভিযুক্তদের ধারণা ছিল রকি চেয়ারম্যান হলে এলাকায় তাদের মাদক বাবসাসহ সব অবৈধ কাজ বন্ধ হয়ে যাবে৷ এজন্য গাউসুল ও মানিক তাকে হত্যার পরিকল্পনা করে। তার পরিপ্রেক্ষিতে এলাকায় গড়ে উঠা নিজস্ব বাহিনী দ্বারা রকিকে কুপিয়ে হত্যা করে তারা।

Check Also

বগুড়ায় ৬২ নমুনায় শনাক্ত ২

শেরপুর ডেস্কঃ বগুড়ায় গত ২৪ ঘণ্টায় ৬২টি নমুনা পরীক্ষার ফলাফলে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − nine =

Contact Us