সর্বশেষ সংবাদ
Home / দেশের খবর / হেলেনা জাহাঙ্গীর গ্রেপ্তার, মাদক উদ্ধার

হেলেনা জাহাঙ্গীর গ্রেপ্তার, মাদক উদ্ধার

শেরপুর ডেস্কঃ আওয়ামী লীগের উপকমিটির সদস্য পদ হারানো এফবিসিসিআইর পরিচালক হেলেনা জাহাঙ্গীরকে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তাকে র‍্যাব সদরদপ্তরে নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে হেলেনা জাহাঙ্গীরের বাসায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব) অভিযান চালিয়ে তাকে গেপ্তার করে। জানা গেছে, কিছুক্ষণের মধ্যে মিরপুর-১১-তে তার প্রতিষ্ঠান জয়যাত্রা টেলিভিশনেও অভিযান চালাবে র‍্যাব।

তার বিরুদ্ধে আইসিটি এ্যাক্টে এবং মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

হেলেনা জাহাঙ্গীরের গুলশানের বাসায় অভিযান চালিয়ে ১৭ বোতল বিদেশি মদ, ইয়াবা আর হরিণের চামড়া ও ওয়াকিটকি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব। এ সময় তার ব্যবহৃত দুটি অস্ত্র পাওয়া গেছে। তবে সেগুলোর বৈধ কাগজ রয়েছে।

বৃহস্পতিবার রাত রাত ৮টার দিকে র‌্যাব-২ একটি দল তার গুলশান-২ এলাকায় ৩৬ নম্বর সড়কে তার ডুপ্লেক্স অ্যাপার্টমেন্টে অভিযান এ চালানো হয়।

সম্প্রতি ফেসবুকে বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগ নামের একটি সংগঠনের সভাপতি হিসেবে হেলেনা জাহাঙ্গীরের নাম আসায় তাকে উপকমিটির পদ থেকে অব্যাহতি দেওয়া হয়। হেলেনা জাহাঙ্গীর কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ছিলেন। সেখান থেকেও তাকে অব্যাহতি দেওয়া হয়েছে।

Check Also

বিজয়ের মাস ডিসেম্বর শুরু

শেরপুর ডেস্কঃ ‘পৃথিবীর এক প্রান্ত থেকে অন্য প্রান্ত পর্যন্ত /ঘোষণার ধ্বনি-প্রতিধ্বনি তুলে/ নতুন নিশান উড়িয়ে/ …

Leave a Reply

Your email address will not be published.

two × 4 =

Contact Us