Home / বিনোদন / লালগালিচায় দ্যুতি ছড়ালেন বাঁধন

লালগালিচায় দ্যুতি ছড়ালেন বাঁধন

শেরপুর ডেস্কঃ অপরূপ চোখধাঁধানো সৌন্দর্যে কান উৎসবের লালগালিচায় দ্যুতি ছড়ালেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। আন্তর্জাতিক অঙ্গনে কাঁধখোলা ছাইরঙা গাউনে তাকে দেখতে মনোমুগ্ধকর ও জমকালো লেগেছে।

কানের ৭৪তম আসরে মূল প্রতিযোগিতা বিভাগে থাকা ‘দ্য ডিভাইড’ ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার উপলক্ষে লালগালিচায় হেঁটেছেন বাঁধন। আলোকচিত্রীদের ক্যামেরায় ভক্তদের উদ্দেশে চুম্বন উড়িয়ে দিয়েছেন এই অভিনেত্রী।

শুক্রবার (৯ জুলাই) স্থানীয় সময় রাত সাড়ে ৯টার দিকে পালে দে ফেস্টিভাল ভবনের সামনের চত্বরে ঝা-চকচকে গাড়িতে চড়ে আসেন ‘রেহানা মরিয়ম নূর’ ছবির কলাকুশলীরা। এর পরই ঘোষণার পর লালগালিচায় হাটে ‘রেহানা মরিয়ম নূর’। সাদের হাত ধরে লালগালিচায় এগিয়ে চলেন বাঁধন। ছবিটি কানের অফিসিয়াল সিলেকশনের অংশ হিসেবে আঁ সার্তে রিগা বিভাগে প্রদর্শিত হয়।

‘রেহানা মরিয়ম নূর’ ছবিতে জটিল জীবনযাপন করা এবং যৌন হয়রানির বিরুদ্ধে লড়াই করা একজন দৃঢ় মানসিকতার নারীর চরিত্রে তার অভিনয় প্রশংসিত হয়েছে সারাবিশ্বের গণমাধ্যমে।

এর আগে গত ৭ জুলাই পালে দে ফেস্টিভাল ভবনের সাল দুবুসি প্রেক্ষাগৃহে ‘রেহানা মরিয়ম নূর’ ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়েছে। সেদিন প্রদর্শনী শেষে দর্শকরা দাঁড়িয়ে অভিবাদন জানান সাদসহ সবাইকে। পরে পালে দে ফেস্টিভাল ভবনের ছাদবারান্দায় বিভিন্ন দেশের আলোকচিত্রীদের সামনে দাঁড়ান সাদ, বাঁধন, জেরেমি চুয়া এবং এহসানুল হক বাবু।

ফ্রান্স, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ভারতসহ বিশ্বের বিভিন্ন গণমাধ্যমে এখন ‘রেহানা মরিয়ম নূর’ বন্দনা চলছে। ছবিটি নিয়ে ইতিবাচক পর্যালোচনা প্রকাশিত হয়েছে। রেহানা চরিত্রে আজমেরী হক বাঁধনের অভিনয় এবং পরিচালক সাদের গুনগান গেয়েছেন তারা।

৭৪তম কানের আঁ সার্তে রিগায় ‘রেহানা মরিয়ম নূর’সহ প্রতিযোগিতা করছে ২০টি ছবি। আগামী ১৬ জুলাই পুরস্কার বিতরণ করবেন ব্রিটিশ নারী নির্মাতা আন্দ্রেয়া আর্নল্ড।

Check Also

পরীমনির জামিন মঞ্জুর

শেরপুর ডেস্কঃ রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আলোচিত সমালোচিত চিত্রনায়িকা পরীমনির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 3 =

Contact Us