Home / স্থানীয় খবর / সুঘাট / শেরপুরে কিশোর টুটুলের হত্যাকারীসহ গ্রেপ্তার ৩

শেরপুরে কিশোর টুটুলের হত্যাকারীসহ গ্রেপ্তার ৩

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার শেরপুরে কিশোর অটোভ্যান চালক এনামুল হক টুটুল (১৬) হত্যার অভিযোগে মূল আসামী সেলিম হোসেন (২৫)কে গ্রেপ্তার করেছে। এছাড়া অটোভ্যান ক্রেতা আরো দুই ব্যক্তিকেও গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- হত্যার অভিযোগে অভিযুক্ত শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের গুয়াগাছী গ্রামের আমজাদ হোসেনের ছেলে সেলিম হোসেন (২৫), অটোভ্যান ক্রেতা শরীফ সুঘাট গ্রামের তোফাজ্জল হোসেন শেখের ছেলে সবুজ আলী শেখ (৩৬) ও ধুনট উপজেলার নাগেশ্বরগাতী গ্রামের মৃত আবেদ আলী সরকারের ছেলে মাজেম আলী (৪৫)।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, গত ১ মে সিরাজগঞ্জ জেলার কাজীপুর উপজেলার সোনামুখী বাজার থেকে সেলিম হোসেন টুটুলের অটোভ্যান ভাড়া করে শেরপুরে আসে। এরপর তাকে মাদক সেবন করিয়ে শ্বাসরোধ করে হত্যা করে তার অটোভ্যান নিয়ে পালিয়ে যায়। সে অটোভ্যানটি সবুজ আলীর কাছে ৫ হাজার টাকায় বিক্রি করে। এরপর সে পালিয়ে বেড়াতে থাকে। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তাকে ঢাকার সাভার থানার হেমায়েতপুর এলাকা থেকে গ্রেপ্তার করে। পরে তার দেয়া তথ্যমোতাবেক ধুনটের নাগেশ্বরগাতী গ্রামের মাজেম আলীর বাড়ি থেকে অটোভ্যানটি উদ্ধার করা হয়।

উল্লেখ্য, গত ১ মে বিকালে উপজেলার খানপুর ইউনিয়নের চকখানপুর গ্রামের বাঁশঝাড়ের নিকট থেকে টুটুলের লাশ উদ্ধার করা হয়।

Check Also

সুঘাট ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

শেরপুর ডেস্কঃ বগুড়ার শেরপুরে সুঘাট ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − seventeen =

Contact Us