Home / স্থানীয় খবর / করোনায় আক্রান্ত পিআইওর আবেগঘন ষ্ট্যাটাস

করোনায় আক্রান্ত পিআইওর আবেগঘন ষ্ট্যাটাস

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার শেরপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শামছুন্নাহার শিউলী ও তার স্বামী গোলাম আযম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার (২৪ জুন) সন্ধ্যায় তিনি ফেসবুকে এক আবেগঘন ষ্ট্যাটাস দিয়েছেন। পাঠকের জন্য তা হুবহু তুলে ধরা হলো-
বাস্তবতা বড় নির্মম & জীবন বড় অদ্ভুত
আমার ৮ বছরের ছেলে আফীফ। যে কিনা আম্মুকে ছাড়া ঘুমাতে পাড়ে না, একা একা খেতে পারে না, গোসল করতে পারে না, তার গায়ে শার্ট/গেঞ্জিটাও পরতে পারে না, আব্বু-আম্মু যতক্ষণ বাসায় থাকে ততক্ষণ কিছুক্ষণ পর পর দৌড়ে এসে জড়িয়ে ধরবে নানা ধরনের বায়না করবে ———-।
সেই ছেলে আজ প্রায় ১০ দিন হলো একই ফ্লাটে থেকেও অদৃশ্য ভাইরাসের সংক্রমণের ভয়ে বাবা-মায়ের থেকে আলাদা। ভয়ে ওদের কাছে যাই না, গেলেও সবাই মাস্ক পড়ে দূর থেকে কথা বলি, পড়া -লেখা, খাওয়া -দাওয়ার ইন্সট্রাকশন সব দূর থেকেই দিতে হচ্ছে।
আমার অষ্টম শ্রেণি পড়ুয়া মেয়েটা এই কয়দিনে আরও বড় হয়ে গেছে। ছোট ভাইয়ের টেক কেয়ার, নিজের লেখা-পড়া, অসুস্থ আব্বু-আম্মুর টেক কেয়ার সব দায়িত্ব নিয়ে একা একাই করছে। মা ছাড়া কেমন করে ছোট ভাইয়ের যত্ন নিতে হয় শিখে গেছে।
বাচ্চারা দূর থেকে আতংকিতভাবে তাকিয়ে থাকে, কেমন যেন চুপচাপ হয়ে গেছে। ইচ্ছে করলেই আমার কলিজার টুকরো সন্তানদের আদর করতে পারছিনা / স্পর্শ করতে পারছিনা ———😢।


আলহামদুলিল্লাহ, সবার দোআয়
মহান আল্লাহ এখন পর্যন্ত ভালো রেখেছেন।
দোয়া করবেন সবাই মহান আল্লাহ যেন হেফাজত করেন, দ্রুত আমাদের পরিপূর্ণ সুস্থতা দান করেন এবং সুস্থ স্বাভাবিক জীবনে ফিরে যেতে পারি।

Check Also

শেরপুরে আরো ১৯ জনের করোনা পজেটিভ

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার শেরপুরে আরো ১৯ জনের দেহে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। এর মধ্যে ১১ জন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − seven =

Contact Us