Home / দেশের খবর / দেশের উন্নয়ন আওয়ামী লীগের জন্য: প্রধানমন্ত্রী

দেশের উন্নয়ন আওয়ামী লীগের জন্য: প্রধানমন্ত্রী

শেরপুর ডেস্কঃ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মানুষের কষ্ট দুঃখ আওয়ামী লীগ উপলব্ধি করেছে। আজকে বাংলাদেশের উন্নয়ন আওয়ামী লীগের জন্য। কিছু বামদল আছে কিছু দক্ষিণপন্থী দল আছে কিন্তু সত্যিকার অর্থে মানুষের জন্য যা কিছু করছে আওয়ামী লীগই করছে। তারা ক্ষমতার পেছনে ছুটে ক্ষমতার পদলেহন করে কিন্তু আওয়ামী লীগ ক্ষমতায় এসে জনগণের জন্য কাজ করে।

বুধবার (২৩ জুন) আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঢাকা মহানগর আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তিনি গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত ছিলেন।

জাতির পিতার কাছ থেকে শিক্ষা নিয়ে আমরা পথ চলছি মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগের আদর্শ রয়েছে আর তা হচ্ছে দুঃখী মানুষের মুখে হাসি ফোটানো। এদেশের মানুষকে সম্মানের সঙ্গে বাঁচার অধিকার দিয়েছে আওয়ামী লীগ। জাতির পিতা সংবিধান দিয়েছেন, কিভাবে দেশ চলবে সেই নির্দেশনা দিয়েছেন। জাতির পিতার দেখানো পথে জনগণের মুখে হাসি ফোটানোর লক্ষ্য নিয়েই আমরা কাজ করছি।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বলেন, বঙ্গবন্ধুর অদ্ভুত শক্তি ছিল সংগঠন গড়ে তোলার। সবসময় সংগঠনের গুরুত্ব দিয়েছেন। এদেশের মানুষ যা কিছু পেয়েছে সব কিছু আওয়ামী লীগ দিয়েছে।

Check Also

৫ আগস্টের পরও বাড়বে বিধিনিষেধ

শেরপুর ডেস্কঃ করোনা ভাইরাস সংক্রমণরোধে বিধিনিষেধ আগামী ৫ আগস্টের পরও বাড়বে। তবে কিছু কিছু ক্ষেত্রে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + 13 =

Contact Us