Home / বগুড়ার খবর / দুপচাচিয়া / ছেলের মৃত্যুর ৩দিন পর সাংবাদিক সারওয়ার খানও চলে গেলেন

ছেলের মৃত্যুর ৩দিন পর সাংবাদিক সারওয়ার খানও চলে গেলেন

শেরপুরনিউজ২৪ডটনেটঃ একমাত্র ছেলের মৃত্যুর তিনদিন পর না ফেরার দেশে পাড়ি জমালেন বগুড়ার দুপঁচাচিয়া উপজেলার প্রবীণ সাংবাদিক বীরমুক্তিযোদ্ধা এম সারোয়ার খান।

বৃহস্পতিবার (১৭ জুন) ভোর ৬টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭০ বছর। তার একমাত্র ছেলে জিয়া হায়দার খান (৩৭) গত রবিবার হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

তিনি সর্বশেষ বগুড়া থেকে প্রকাশিত দৈনিক চাঁদনীবাজার পত্রিকার ষ্টাফ রিপোর্টার হিসাবে কর্মরত ছিলেন। এর আগে তিনি দৈনিক ভোরের কাগজের দুপচাঁচিয়া উপজেলা প্রতিনিধি হিসাবে দীর্ঘদিন যাবত কর্মরত ছিলেন। এছাড়া তিনি উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য এবং যুদ্ধাপরাধ মামলার অন্যতম সাক্ষী ছিলেন। তিনি বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথেও জড়িত ছিলেন।

কিছুদিন পুর্বে তিনি করোনাভাইরাসে আক্রান্ত হলেও সুস্থ হন। কিন্তু একমাত্র ছেলে আকস্মিক মৃত্যুতে তিনি ভেঙ্গে পড়েন। তার মৃত্যুতে বগুড়ার ও দুপচাঁচিয়ার বিভিন্ন ব্যক্তি ও সংগঠন গভীর শোক প্রকাশ করেছেন।

তার রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে শেরপুর মডেলপ্রেসক্লাবের সভাপতি সাধারণ সম্পাদকসহ সকল সদস্যবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

Check Also

দুপচাঁচিয়ায় গলায় ফাঁস দিয়ে এক ব্যক্তির আত্মহত্যা

শেরপুর ডেস্কঃ ‘চাকরি হারিয়ে’ দিশেহারা হয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন এক ব্যক্তি। আত্মহননকারী ব্যক্তির নাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − 5 =

Contact Us