Home / দেশের খবর / দিনে দুপুরে গুলিতে সন্তানসহ স্বামী-স্ত্রী নিহত

দিনে দুপুরে গুলিতে সন্তানসহ স্বামী-স্ত্রী নিহত

শেরপুর ডেস্কঃ কুষ্টিয়ায় প্রকাশ্য দিনে দুপুরে দুর্বৃত্তের গুলিতে স্বামী-স্ত্রী ও সন্তান নিহত হয়েছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে সৌমেন নামের পুলিশের এক এএসআইকে আটক করেছে পুলিশ।

রবিবার (১৩ জুন) দুপুর ১২টার দিকে শহরের কাস্টম মোড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- শাকিল (২৮), আসমা (২৫) এবং তাদের শিশুসন্তান রবিন (৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১১টায় কাস্টমস মোড়ে ছেলে শিশুসহ এক নারী ও তার স্বামী দাঁড়িয়ে ছিল। এসময় হঠাৎ একজন প্রথমে ওই নারীর মাথায় গুলি করে। তারপর পুরুষটির মাথায় গুলি করে। এসময় বাচ্চা ছেলেটি ভয়ে পালিয়ে যাচ্ছিল তখন ছেলেটিকে ধরে মাথায় গুলি করে। তখন আশেপাশের লোকজন তাকে ধরতে গেলে সে তিনতলা ভবনে উঠে পালিয়ে যায়।

গুলিতে ঘটনাস্থলেই ওই নারী মারা যায়। গুরুতর আহত অবস্থায় শিশুটির পিতাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল ইসলাম বলেন, শহরের কাস্টম মোড় এলাকায় দম্পতি ও তাদের শিশু সন্তানকে গুলি করেছে এক দুর্বৃত্ত। এতে ঘটনাস্থলেই গৃহবধূ নিহত হন। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেওয়ার পর তার শিশু সন্তান ও তার স্বামী মারা যায়।

তিনি বলেন, ঘটনার পরই স্থানীয় জনতা অভিযুক্তকে আটকে করে পুলিশে সোপর্দ করেছে। এখনো হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি।

Check Also

২৫ বছর হলেই নেওয়া যাচ্ছে করোনার টিকা

শেরপুর ডেস্কঃ ২৫ বছর বা তার বেশি বয়সী বাংলাদেশিরা এখন থেকে করোনা টিকা নিতে পারবেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − four =

Contact Us