Home / বগুড়ার খবর / বগুড়ায় ১০ জুয়াড়ি গ্রেপ্তার

বগুড়ায় ১০ জুয়াড়ি গ্রেপ্তার

শেরপুর ডেস্কঃ বগুড়ায় র‍্যাবের অভিযানে ১০ জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (২৬ মে) রাত ১১ টার দিকে সদরের হাড্ডিপট্টি বাসস্ট্যান্ড এলাকা থেকে ওই জুয়াড়িদের গ্রেপ্তার করে র‍্যাব-১২।

গ্রেপ্তার হওয়া ওই ১০ জুয়াড়ি হলেন বগুড়া সদরের হাড্ডিপট্টির মৃত সৈয়দ সফিকুল আলম তোয়ার ছেলে সৈয়দ আনিছুর মোর্শেদ ওরফে রিপ(২৪) ও মৃত পাচু খাঁর ছেলে ইয়াব আলী (৬০), চকসূত্রাপুরের আতিয়ার রহমানের ছেলে নাহিদ মিয়া (৩৫), মৃত ফারুকের ছেলে আফতাব আলম (৪০), দুলাল মিয়ার ছেলে আরিফ (২৬) ও আঃ গফুরের ছেলে রফিক হোসেন (৩০), সেউজগাড়ীর ভাড়াটিয়া মৃত আঃ বাকি মিয়ার ছেলে দুলাল মিয়া (২৮) ও সেউজগাড়ী পানির ট্যাংকের পচশ্চিম পাশের মৃত সুব্রার ছেলে খোরশেদ আলম(৬৫), গাবতলীর বাইগুনী খুটিপাড়ার আঃ মন্ডলের ছেলে ইসমাইল হোসেন (২৮) এবং গাইবান্ধার সুন্দরগঞ্জের ধুপনির মৃত কলিমুদ্দিনের ছেলে আল আমিন (২৭)।

বৃহস্পতিবার র‍্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া সদরের হাড্ডিপট্টি এলাকা থেকে জুয়া খেলার সময় ওই ১০ জনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১ বোতল বিদেশী মদ, ৫ বান্ডিল তাস, ২ টি চট, ৯ টি মোবাইল, ১৩ টি সীমকার্ড ও নগদ ৫ হাজার ১০০ টাকা উদ্ধার করা হয়।

র‍্যাব ১২ বগুড়ার কোম্পানি কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য আসামীদের বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

Check Also

বগুড়ায় করোনায় মৃত্যু ৫, শনাক্ত ১৩৪

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ায় গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও জনের মৃত্যু হয়েছে। নতুন শনাক্ত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published.

two × two =

Contact Us