Home / বগুড়ার খবর / বগুড়ায় ফেন্সিডিল ও হেরোইনসহ গ্রেফতার ৩

বগুড়ায় ফেন্সিডিল ও হেরোইনসহ গ্রেফতার ৩

শেরপুর নিউজ২৪ডট নেটঃ বগুড়ায় র‍্যাবের পৃথক অভিযানে ফেন্সিডিল ও হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে শুরু হওয়া ওই অভিযানে জেলার শিবগঞ্জ ও শেরপুর উপজেলা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন – শাজাহানপুরের সাদড়ার খলিল মিয়ার ছেলে মতিউর রহমান (২৫) ও ফরিদ উদ্দিনের ছেলে ডালিম সরকার (৩২) এবং শেরপুরের চক মদনপুরের মৃত জয়নাল শেখের এরশাদ শেখ (৪০)।

বৃহস্পতিবার রাত ৯ টার দিকে র‍্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি টিম শেরপুরের মির্জাপুর এলাকা থেকে বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৭ টার দিকে ৫ গ্রাম হেরোইনসহ এরশাদ শেখ নামের ওই ব্যক্তিকে আটক করে। এসময় তার কাছ থেকে ১ টি মোবাইল, ১ টি সীমকার্ড ও নগদ ৩৯০ টাকা উদ্ধার করা হয়।

এর আগে র‍্যাবের অপর একটি টিম শিবগঞ্জের মহাস্থান বাজার এলাকা থেকে ডালিম ও মতিউরকে ৪১ ফেন্সিডিলসহ গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ২ টি মোবাইল, ২ টি সীমকার্ড ও নগদ ৫০০ টাকা উদ্ধার করা হয়।

র‍্যাব ১২ বগুড়ার কোম্পানি কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন  জানান, দীর্ঘদিন ধরেই ওই তিনজন জেলার বিভিন্ন এলাকায় মাদক কেনাবেচা করে আসছিলো। বৃহস্পতিবার তাদের হেরোইন ও ফেন্সিডিলসহ গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য আসামীদের শেরপুর ও শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

Check Also

বগুড়ায় সাংবাদিক কল্যাণ ট্রাষ্ট্রের চেক বিতরণ

শেরপুরনিউজ২৪ডট নেটঃ বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাষ্ট থেকে বগুড়ায় অস্বচ্ছল ও অসুস্থ সাংবাদিকের মাঝে অনুদানের চেক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 2 =

Contact Us