Home / স্থানীয় খবর / শাহবন্দেগী / শেরপুর ল্যাপটপ উদ্ধার, গ্রেপ্তার ৩

শেরপুর ল্যাপটপ উদ্ধার, গ্রেপ্তার ৩

শেরপুর নিউজ২৪ডট নেটঃ বগুড়ার শেরপুরে আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের নিকট থেকে চুরি যাওয়া দশ হাজার টাকার মালামাল, নগদ ৪ হাজার ৮০০ টাকা ও একটি এইচপি ল্যাপটপ উদ্ধার হয়েছে।

বৃহস্পতিবার (২০মে) বিকেলে গ্রেপ্তারকৃতদের বগুড়ায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এরআগে বুধবার (১৯মে) দিনগত রাতে নিজ নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের শেরুয়া দহপাড়া গ্রামের রুবেল হোসেনের ছেলে মনির হোসেন (২৮), একই ইউনিয়নের ধড়মোকাম গ্রামের খাদেমুল ইসলামের ছেলে শেখ সাদী (২৯) ও কুসুম্বী ইউনিয়নের মধ্যজামুর গ্রামের আব্দুর রহমানের ছেলে আজিজুল হক (২৭)।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, বিগত ১৫মে উপজেলার শেরুয়া বটতলা বাজারস্থ পলাশ মার্কেটে অবস্থিত আরিফুল ইসলামের মালিকানাধীন একটি দোকানে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় পরদিন ভুক্তভোগী ওই ব্যবসায়ীর পক্ষ থেকে থানায় একটি লিখিত অভিযোগ করা হয়। এরপর ঘটনাটি থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম তদন্ত শুরু করেন।

একপর্যায়ে মার্কেটের সিসিটিভি ফুটেজ দেখে এই চুরির সঙ্গে জড়িত আজিজুল হক নামের ওই ব্যক্তিকে সনাক্ত করতে সক্ষম হন। পরে তাকে গ্রেপ্তার করা হয়। সেইসঙ্গে তার দেওয়া তথ্য অনুযায়ী চুরির ঘটনায় জড়িত অন্যদের ধরতেও অভিযান চালানো হয়। এরই ধারাবাহিকতায় বুধবার সন্ধ্যা থেকে রাতভর পুলিশ অভিযান চালিয়ে আরও দুইজনকে গ্রেপ্তার করেন। এসময় তাদের নিকট থেকে উক্ত পরিমাণ চুরির মালামাল উদ্ধার করা হয়। এরা আন্তঃজেলা ডাকাতদলের সক্রিয় সদস্য। গ্রেপ্তার হওয়া মনির ও শেখ সাদীর বিরুদ্ধে তিনটি করে চুরি-ডাকাতির মামলা বিচারাধীন রয়েছে বলে জানান তিনি।

Check Also

শেরপুরে ভ্রাম্যমাণ আদালতে মাদকসেবীর কারাদন্ড

শেরপুর নিউজ ২৪ডট নেট: বগুড়ার শেরপুরে মো. আতিকুল ইসলাম (২৪) নামের এক মাদকসেবীকে ৬ মাসের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − two =

Contact Us