Home / বগুড়ার খবর / জেলার খবর / বিয়ে বাড়িতে মদ খেয়ে বগুড়ায় ৫ জনের মৃত্যু

বিয়ে বাড়িতে মদ খেয়ে বগুড়ায় ৫ জনের মৃত্যু

শেরপুর নিউজ ২৪ডট নেট: বগুড়া শহরে বিয়ে বাড়িতে বিষাক্ত মদপানে ৫ জনের মৃত্যু হয়েছে। রবিবার (৩১ জানুয়ারি) রাতে নিজ নিজ বাড়িতেই তারা মারা যান। নিহতরা হলেন- শহরের কাটনারপাড়া এলাকার মোজাহার বাবুর্চি (৭০), চায়ের দোকানদার সাজু মিয়া (৫৫), এবং পুরান বগুড়া এলাকার লোকমান মিস্ত্রীর ছেলে রমজান আলী (৪০), প্রেমনাথের ছেলে নিরঞ্জন সুমন (৩৮) ও ফুলবাড়ি সরকারপাড়া এলাকার আব্দুল জলিল (৬৫)।
স্থানীয়রা জানান, শহরের তিনমাথা এলাকায় একটি বিয়ে বাড়িতে মদ খেয়ে পুরান বগুড়া এলাকার প্রেমনাথের ছেলে সুমন এবং রমজান আলী অসুস্থ হয়ে পড়ে। সোমবার (১ ফেব্রুয়ারি) ভোরে তাদের বগুড়া শজিমেক হাসপাতালে নেয়া হলে ডাক্তার তাদের মৃত ঘোষনা করেন। অপরদিকে শহরের কালিতলা এলাকায় রবিবার রাতে মদ পান করে মোজাহার আলী, সাজু মিয়া এবং আব্দুল জলিল। এরপর বাড়িতে ফিরলে অসুস্থ হয়ে তারা মারা যান।
৩নং ওয়ার্ড কাউন্সিলর তরুন কুমার চক্রবর্তী জানান, কালিতলা এলাকায় বিষাক্ত এ্যালকোহল পান করে তিনজন অসুস্থ হয়ে নিজ বাড়িতেই মারা গেছেন।
বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়নু কবির জানান, খবর পেয়ে নিহতদের বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। তাদের স্বজনেরা মদপানে মারা যাওয়ার বিষয়টি অস্বীকার করেছে।

Check Also

ধুনটে হ্যাটিট্রক জয় স্বতন্ত্র প্রার্থী বাদশার

শেরপুর নিউজ২৪ডট নেট: বগুড়ার ধুনট পৌরসভায় হ্যাটট্রিক জয় পেয়েছেন জগ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এজিএম বাদশা। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 5 =

Contact Us