Home / বিনোদন / যে কারণে আত্মহত্যা করলেন লরেন মেন্ডেস

যে কারণে আত্মহত্যা করলেন লরেন মেন্ডেস

শেরপুর ডেস্ক: তরুণ মডেল ও অভিনেত্রী লরেন মেন্ডেস রবিবার (৩০ আগস্ট) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। তবে কী করণে এই পথ বেঁছে নিলেন তা নিয়ে চলছিল নানান গুঞ্জন। ধারণা করা হচ্ছে-মা-বাবার সাথে অভিমান করেই তিনি চলে গেছেন না ফেরার দেশে।
গুলশান থানার পরিদর্শক আমিনুল ইসলাম জানান, বাবা-মায়ের সাথে অভিমান করেই সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন লরেন। এসময় তার মা বাসায় ছিলেন না। ঝুলন্ত অবস্থা থেকে লাশটি নামায় তার বাবা। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।
তিনি জানান, লরেন মেন্ডেস খুব স্বাধীনচেতা ছিলেন। বাবা-মায়ের সাথে বাইরে যাওয়া নিয়ে তার প্রতিদিনই মনোমালিন্য হতো, প্রায়ই কথা কাটাকাটি করতেন তিনি। পরিবারের ধারণা, এসব থেকেই লরেন অভিমানে গলায় ফাঁস দিয়েছেন।
লরেন মেন্ডেস ক্যারিয়ার শুরু করেন মডেলিং দিয়ে। তবে পরিচিতিটা পান এয়ারটেলের বিজ্ঞাপনের মাধ্যমে। বিজ্ঞাপন ছাড়াও তাকে দেখা গিয়েছে মিউজিক ভিডিওতে। এরপর তাকে দেখা গিয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‌‘অমর প্রেম’ এ। সবশেষ তাকে দেখা যায় সঞ্জয় সমদ্দার পরিচালিত ‘ট্রল’ নাটকের শুটিংয়ে।
খ্যাতি যখন ছড়িয়ে পড়ার অপেক্ষায় ঠিক তখনই অভিমান ও রাগ তাকে থামিয়ে দিলো। তার এই চলে যাওয়া মেনে নিতে পারছেন না কেউই।

Check Also

আহত নায়িকা পূজা চেরী

ডেস্ক রিপোর্ট: ঢাকাই সিনেমার নতুন প্রজন্মের চিত্রনায়িকা পূজা চেরী নিজ বাড়িতেই দুর্ঘটনার শিকার হয়েছেন। গতকাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × one =