Home / স্থানীয় খবর / শেরপুরে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযুক্ত জিকু প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশ খুঁজে পাচ্ছেনা!

শেরপুরে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযুক্ত জিকু প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশ খুঁজে পাচ্ছেনা!

বগুড়ার শেরপুরে সাংবাদিকের ফেসবুকে অশ্লীল মন্তব্য করায় জিকু সরকার (৩৫) নামের এক যুবকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় অভিযোগ (এজাহার) দেয়ার ২০ দিন অতিবাহিত হলেও সে প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশ তাকে খুঁজে পাচ্ছেনা বলে অভিযোগ উঠেছে।
অভিযোগে বলা হয় গত ৮ ফেব্রয়ারি অভিযুক্ত যুবক জিকু সরকার তার ব্যক্তিগত ফেসবুক থেকে (জিকু সরকার) শেয়ার করা একটি নিউজে অশ্লীল, অশালীন,মানহানীকর ও কুরুচিপুর্ণ মন্তব্য করেন। অভিযুক্ত জিকু সরকার শেরপুর থানা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি কুচয়াপাড়া গ্রামের মৃত শাহজাহান আলী সরকারের ছেলে।
এ ব্যাপারে সিনিয়র সাংবাদিক মুনসী সাইফুল বারী ডাবলু জানান, ফেসবুকে নিউজ শেয়ারের প্রেক্ষিতে ওই যুবক যে মন্তব্য করেছে তা অসম্মানজক,মানহানীকর,অশ্লীল ও কুরুচিপুর্ণ। তাই আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫ ও ২৯ ধারার অপরাধে গত ২৫ ফেব্রুয়ারি শেরপুর থানায় লিখিত এজাহার দিয়েছি। কিন্তু ২০ দিন অতিবাহিত হলেও পুলিশ অভিযুক্ত জিকু সরকারকে খুঁজে পায়নি। অথচ অভিযুক্ত জিকু সরকার শেরপুর শহরের মধ্যেই বুক উঁচিয়ে ঘুড়ে বেড়াচ্ছে ।

এ ব্যাপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, লিখিত এজাহার পেয়েছি। তদন্তপুর্বক ব্যবস্থা নেয়া হবে। শেরপুর থানার অফিসার ইনচার্জ মো: হুমায়ন কবির বলেন আসামী জিকু সরকারকে দ্রুত গ্রেফতার করে তার বিরূদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। এদিকে অভিযুক্ত জিকু সরকার প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশের চোখে না পড়ায় সাংবাদিক মহল সহ সুধিমহলে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

Check Also

বগুড়া জেলা আ.লীগ সভাপতি মজনুর করোনা পজেটিভ

ষ্টাফ রিপোটার: বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও শেরপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মজিবর রহমান মজনু …

One comment

  1. Thanks for sharing your thoughts about cbd. Regards

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − 7 =

Contact Us