Home / স্থানীয় খবর / হঠকারী সিদ্ধান্তের জন্য বিএনপি-জামাতের উন্নতি হয়নি- শাজাহান খান এমপি

হঠকারী সিদ্ধান্তের জন্য বিএনপি-জামাতের উন্নতি হয়নি- শাজাহান খান এমপি

শেরপুর নিউজ ২৪ ডট নেট ঃ বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন এর কার্যকরী সভাপতি শাজাহান খান এমপি বলেছেন, নিজেদের হঠকারী সিদ্ধান্তের কারণেই বিএনপি-জামাতের উন্নতি হয়নি। তারা ২০১৪ সালে ১৯২ জন নিরীহ মানুষকে আগুন সন্ত্রাসের মাধ্যমে পুড়িয়ে মেরেছে। তখন দেশের মেহনতী শ্রমিকেরা সাহসী ভূমিকা নিয়েছিল।
তিনি আরো বলেন, বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। সারা বিশ্বের কাছে বাংলাদেশ এখন বিস্ময়ের সৃষ্টি করেছে। নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মিত হচ্ছে। আগামীতেও দেশের শ্রমিক ও মুক্তিযোদ্ধারা সকল ষড়যন্ত্র প্রতিহত করবে।
শুক্রবার (৭ ফেব্র“য়ারি) দুপুর সাড়ে ১২টায় বগুড়ার শেরপুর বাসষ্ট্যান্ডে বগুড়া জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস পরিবহন শ্রমিক ইউনিয়নের ত্রি বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি উপরোক্ত কথা বলেন।
এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আরিফুর রহমান মিলন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া-৫ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাবিবর রহমান, বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি ও শেরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মজিবর রহমান মজনু, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন এর সাধারণ সম্পাদক মো. ওসমান আলী, রাজশাহী বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক মো. আনসার আলী, সংগঠনের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান মতি প্রমুখ।
দ্বিতীয় পর্বে সংগঠনের আয় ব্যয়ের হিসাব পেশ করা হয় এবং ১৩ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি ও ৬ সদস্য বিশিষ্ট শ্রমিক ইউনিয়নের সদস্য যাচাই বাছাই কমিটি গঠন করা হয়।

Check Also

শেরপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত

বগুড়ার শেরপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একটি ট্রাকের চালক নিহত হয়েছেন। রোববার (২৯ মার্চ) ভোর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 4 =